শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:১৭

সুযোগ পেলে বরিশালের উন্নয়নে কাজ করতে চাই : এস এম জাকির হোসেন

সুযোগ পেলে বরিশালের উন্নয়নে কাজ করতে চাই : এস এম জাকির হোসেন

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুযোগ দিলে বরিশালবাসী তথা বরিশালের উন্নয়নে কাজ করতে চাই বলে মন্তব্য করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সদস্য ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

 

 

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুকুন্দপট্রি এলাকায় উঠান বৈঠক ও উন্মুক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি ।বরিশাল সদর-৫ আসনের সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী এস এম জাকির হোসেন আরও বলেন,’প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল সহ সারাদেশে ব্যপক উন্নয়ন করেছেন, দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে।

 

 

এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে ও জনগণের সেবা করতে আমি বরিশাল সদর আসনের আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী। আমাদের নেতা পার্বত্য শান্তি চুক্তিবাস্তবায়ন কমিটির আহবায় (মন্ত্রী) আবুল হাসনাত আব্দুল্লাহ এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর দোয়া নিয়ে আমি মাঠে নেমেছি।এসময় চরবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ইমরান হোসেন সোহাগ, যুবলীগ নেতা জাহাঙ্গীর হাওলাদার, আওয়ামীলীগ নেতা রিপন হাওলাদার, জসিম খান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net