রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২০

রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ: পরীমণি

রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ: পরীমণি

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ অভিনেত্রী তানজিন তিশা ও নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়েছে। সোমবার (২৯ মে) মধ্যরাতে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করা হয় এসব।

যদিও ঘণ্টাখানেক পর পরই সেগুলো মুছে দেওয়া হয়। এ বিষয় নিয়ে সামাজিকমাধ্যমে ব্যাপক তোলপাড় চলছে।

ভিডিওতে শরিফুল রাজ ও ‘ন ডরাই’খ্যাত সুনেরাহকে পাওয়া গেছে মদ্যপ অবস্থায়। আর ভিডিওতে তাদের কথাবার্তাও ছিল অশ্লীল। যা নিয়ে বেজায় খেঁপেছেন রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমণি। তার রাগের কারণ ‘গোপন’ ভিডিও না, পরীকে নিয়ে মন্তব্য করায়।

সুনেরাহ তার বক্তব্যে পরীমণি পুরনো বন্ধুত্বের সম্পর্ক নিয়ে বাড়াবাড়ি করছেন বলে দাবি করেন। তাতেই ক্ষেপেছেন পরী। তিনি গণমাধ্যমে এ নিয়ে কথাও বলেছেন। সেখানে রাজের সঙ্গে তার সংসার ভাঙলে সুনেরাহ দায়ী থাকবেন বলে উল্লেখ করেন।

পরীমণি বলেন, ‘ওই মেয়েকে (সুনেরাহ) আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে। রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলোতে অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল। এটা কোন ধরণের বন্ধুত্ব? রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ রাজ ঘুমালে তার কোন হুশ থাকে না।

পরী আরো বলেন, আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।

সংসার জীবন ভালো যাচ্ছে না বলে অনেকদিনের গুঞ্জনকেও উড়িয়ে দিয়ে পরীমণি বলেন, এসব আজাইরা কথা মানুষ কই পায়। আমরা ভালো আছি, সুখেই আছি। আমি অভিনয় আর সংসার জীবন নিয়ে ভালো আছি- এটা কারো পছন্দ হচ্ছে না। তাই এসব কথা ছড়াচ্ছে। গেল ক’দিন ধরে ছবির প্রচারণার কারণে দম ফেলার সময় পাচ্ছি না। এর মধ্যে আবার উটকো ঝামেলা। আমাকে খেপালে এর পরিণাম ভালো হবে না!

রাজ নাকি বাসায় ঠিকমত ফেরে না আর আপনিও নাকি নিজ বাসায় থাকেন? এমন প্রশ্নের জবাবে এই চিত্রনায়িকা বলেন, এটা তো রাজের পুরোনো স্বভাব। আর আমি দুই বাসাতেই থাকি। এখন নিজ বাসায় আছি। আর আমাদের সংসার যদি ভেঙে যায়, তাহলে এর পেছনে দায়ী হবে ওই মেয়ে। আমি এর শেষটা দেখে নিতে চাই।

এদিকে সুনেরাহ পরীমণিকে উদ্দেশ্য করে স্ট্যাটাসে বলেছেন, রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের। সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হলো আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়। তার স্ত্রী (পরীমণি) কোনো কারণ ছাড়াই পাগলপ্রায় এটা নিয়ে।

তিনি ইশারা-ইঙ্গিতে পরীমণিকে গোপন ভিডিও প্রকাশে দায়ী করে আরো লেখেন, দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত, ওর (শরিফুল রাজ) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি, প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমণি। বিষয়টি তারা প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। তাদের সংসারে রয়েছে ফুটফুটে এক ছেলে সন্তান। নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net