শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩১

শিরোনাম :
বরিশালে বেতন চাইতেই শ্রমিকদের উপর গুলি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী
সড়ক দখল করে দোকান, উচ্ছেদ চায় নগরবাসী

সড়ক দখল করে দোকান, উচ্ছেদ চায় নগরবাসী

dynamic-sidebar

মোঃ জিয়াউদ্দিন বাবু, অতিথি প্রতিবেদক ॥ নগরীর সদর রোড, চকবাজার, ফজলুল হক এভিনিউজ, ফলপট্টি, দক্ষিণ চকবাজার, পোট রোড, লঞ্চঘাট, নতুন বাজার, বটতলা, রূপাতলী, নথুল্লাবাদ, মেডিকেল কলেজের সামনে, নাজির মহল্লা সহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের ফুটপাত হকাদের দখলে থাকার কারনে পথচারীদের রাস্তা উপর দিয়ে চলাচল করায় অনেকেই দুর্ঘটনার শিকার হচ্ছে।

 

অপর দিকে নগরীর জিলা পরিষদের সামনের রাস্তায় এবং নগর ভবনের সামনে রাস্তা দখল করে ভ্যানগাড়ীর উপর কাপড়ের দোকান দিয়ে বছরের পর বছর ব্যবসা করে আসছে এক শ্রেণীর লোকজন। নগরীর গুরুত্বপূর্ণ রাস্তার উপর ভ্যান বসিয়ে এবং ফুটপাত দখল করায় পথচারীরা পড়ছে দুর্ভোগে। অপর দিকে নগরীর গৃজ্জা মহল্লা, পোস্ট রোডের রাস্তার উপর রাস্তা ধকল করে ব্যবসা করে আসছে এক শ্রেণীর লোকজন।

 

নগরীর সমস্ত ফুটপাত হকাদের দখলে চলে যাওয়ায় পথচারীদের চলাচল করতে ভীষন অসুবিধা হচ্ছে। অপর দিকে নগরীর সোহেল চত্বরে রাস্তার উপর ভ্যান বসিয়ে ব্যবসা করায় পথচারীরা চলাচল করতে পারছে না। নগরীর এমন কোন ফুটপাত নেই যেটা হকাদের দখলে নেই।

 

বরিশাল বাসী নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতের কাছে ফুটপাত দখল মুক্ত করার জন্য আকুল আবেদন জানিয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net