রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১০

বক্তৃতায় জননেত্রী বলতে গিয়ে দেশনেত্রী বলে ফেললেন শাহজাহান ওমর

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, বিএনপি মনে করে যখন ক্ষমতায় যাবে তখন নির্বাচন করবে। সে অপেক্ষায় অপেক্ষায় ১৫ বছর গেল। এই রকম বোধ হয় কেয়ামত পর্যন্ত যেতে থাকবে।

শুক্রবার বিকালে কাঁঠালিয়া পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বক্তব্যে বিএনপির সাবেক এ ভাইস চেয়ারম্যান প্রধানমন্ত্রীর নাম নেওয়ার সময় জননেত্রীর বদলে দেশনেত্রী বলে ফেলেন। তবে তাৎক্ষণিক আবার ঠিক করে নেন তিনি।

শাহজাহান ওমর বলেন, ৩০ তারিখ সকাল ১০টা পর্যন্তও ভাবতে পারিনি আপনাদের নিয়ে আজ আমি সভা করব বা আগামী নির্বাচনে দেশনেত্রী … কি বলে জননেত্রীর প্রতিনিধি হয়ে সংসদ সদস্য প্রার্থী হিসেবে আসব।

বিএনপির সাবেক এ ভাইস চেয়ারম্যান বলেন, বিএনপি করছি আগে। এখন আওয়ামী লীগে আসছি। কেন আসছি? আমরাতো স্বাধীনচেতা মানুষ। ব্যাঙের প্রসাবে পাছার খাওয়ার মানুষ আমরা না। বাঘের গর্জন শোনা যায়, কিন্তু খেক শিয়ালের হুয়াক্কা হুয়া বড় বিচ্ছিরি। বুঝতে পারছেন কোথায় হিট করছি।

তিনি বলেন, কোনো দল যদি নির্বাচনে না যায়, তাহলে সে দল আস্তে আস্তে নির্জীব হয়ে যায়। দল করে মানুষ নির্বাচন করার জন্য, সব নির্বাচনে জিতবে এমন কথা আছে? সংসদে তো প্রতিনিধিত্ব থাকলে গণতান্ত্রিক ব্যবস্থা হয়। বিএনপি মনে করে যখনই ক্ষমতায় যাবে তখনই তারা নির্বাচন করবে। এ অপেক্ষায় থাকতে থাকতে ১৫ বছর গেল, এ রকম বোধ হয় কেয়ামত পর্যন্ত যেতে থাকবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমাদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির।

পথসভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট এমএ জলিল, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, জেলা পরিষদ সদস্য এসএম ফয়জুল আলম সিদ্দিকী ফিরোজ, ইউপি চেয়ারম্যানদের মধ্যে মো. হারুন অর রশিদ, শিশির দাস, আমিরুল ইসলাম ফোরকান, মো. মাহমুদুল হক নাহিদ, মিঠু সিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাঈদ আহম্মেদ জিসান সিকদার, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান, সাবেক উপজেলা বিএনপি সভাপতি আব্দুল জলিল মিয়াজী, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন কবির, বিএনপি নেতা মো. ইলিয়াস মিয়া, মোস্তাফিজুর রহমান মারুফ, মো. হাছিব ভুট্টো প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net