রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৩

বরিশালে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশাল-৫ আসনের স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে মারধর ও নির্বাচনি প্রচারে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার বিকালে পৌনে ৪টার দিকে নগরীর নিউ সাকুর্লার রোডে স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপনের দুই সমর্থককে মারধর করা হয় বলে রিপন নিজেই অভিযোগ করেছেন।

এ ঘটনায় বরিশাল-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কর্নেল অব. জাহিদ ফারুক শামীমের এক কর্মীর বিরুদ্ধে অভিযোগ করেছেন রিপন।

আহত আরিফ খান ও নাজমুল হোসেনকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজমুল হোসেন বলেন, তিনি, আরিফ ও কয়েকজন নারী কর্মীসহ সালাহউদ্দিন রিপনের ট্রাক প্রতীকের সমর্থনে নগরীর ফরেস্টারবাড়ী এলাকায় প্রচার চালাচ্ছিলেন। পথে নিউ সার্কুলার রোডে হার্ট ফাউন্ডেশনের সামনে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে লিয়ন নামের একজন তাদের মারধর করে।

এ সময় তাদের সঙ্গে থাকা নারী কর্মীদের কটূক্তি করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

আহত কর্মীদের হাসপাতালে দেখতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন সাংবাদিকদের বলেন, “বরিশাল-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাহিদ ফারুক শামীমের কর্মীরা আমার নির্বাচনি প্রচারে বাধা দিয়েছে এবং কর্মীদের মারধর করে আহত করেছে।

এছাড়া নগরীর ১৬ নম্বর ও ২১ নম্বর ওয়ার্ডে প্রচার মাইকে বন্ধ করে দিয়েছে। আর নগরীর ২৫ নম্বর ওয়ার্ডে প্রচার মাইক ভাঙচুর করা হয়েছে; পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশ কমিশনারের কাছে মৌখিক অভিযোগ দেওয়া হয়েছে। রিটানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেওয়া হবে।

এদিকে ছাত্রলীগ কর্মী রেজানুর রহমান লিয়ন অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি। আমি নৌকার নির্বাচনি সভায় রয়েছি।

এ বিষয়ে পুলিশ কমিশনার জিহাদুল কবির বলেন, আমি অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেওয়ার জন্য ওসিকে নির্দেশ দিয়েছি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net