শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৪১

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বানারীপাড়ায় হাতুড়ি পেটা করে স্ত্রীকে হত্যা, স্বামীর আত্মসমর্পন

বানারীপাড়ায় হাতুড়ি পেটা করে স্ত্রীকে হত্যা, স্বামীর আত্মসমর্পন

dynamic-sidebar

বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়ায় তেতলা গ্রামে পারিবারিক কলহের জেরে বিথী সমদ্দার (২৫) নামের এক গৃহবধুকে নৃশংসভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

 

ঘাতক স্বামী সুমন রায় (৩৩) নিজেই ৯৯৯-এ কল করে স্ত্রীকে হাতুড়ি পেটা করে ‘মার্ডার’ করেছেন জানিয়ে পুলিশের কাছে আাত্মসমর্পণ করার ইচ্ছে প্রকাশ করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যান। বিথী সমদ্দারকে মুর্মূষু অবস্থায় উদ্ধার করে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

 

পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। ওই দিন বিকাল পৌণে ৪টার দিকে সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। জানা গেছে. ৫ বছর পূর্বে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নয়াকান্দি গ্রামের বাসুদেব সমদ্দারের মেয়ে বিথী সমদ্দারের সঙ্গে বানারীপাড়ার উদয়কাঠি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তেতলা গ্রামের সাবেক ইউপি সদস্য সুধীর রায়ের ছেলে সুমন রায়ের বিয়ে হয়।

 

তাদের সংসারে সুপ্তী রায় নামের তিন বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। উচ্চ শিক্ষিত বিথী ও সুমন একে অপরকে সন্দেহ করতো। সন্দেহ ও পারিবারিক বিভিন্ন বিষয়ে কলহের জেরে ১১ ফেব্রুয়ারী রোববার বেলা ১১টার দিকে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন রায় হাতুড়ি দিয়ে বিথীর মাথায় এলোপাথারি পিটিয়ে তাকে গুরুতর আহত করে।

 

প্রতিবেশীরা বিষয়টি দেখে সুমনকে আটক করেন। এসময় সুমন জনরোষ থেকে বাঁচতে ৯৯৯-এ ফোন দিয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে মার্ডার করেছেন জানিয়ে পুলিশের কাছে আাত্মসমর্পণ করার ইচ্ছে প্রকাশ করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করেন।

 

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মাইনুল ইসলাম জানান,আসামী সুমন রায়কে গ্রেফতার করা হয়েছে। বরিশাল শেবাচিম হাসপাতালে বিথীর মরদেহের ময়না তদন্ত সম্পন্ন করা হবে। এ ব্যপারে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

এদিকে স্বজন ও এলাকাবাসী বিথী সমদ্দারের হত্যাকারী তার পাষন্ড স্বামী সুমন রায়ের ফাঁিসর দাবি জানিয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net