শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫২

শিরোনাম :
বরিশালে বেতন চাইতেই শ্রমিকদের উপর গুলি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা

সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ  আসন্ন বরিশাল সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: জসিম উদ্দিনের মনোনয়ন পত্র বৈধতা পেয়েছেন। বুধবার (১৭ই মার্চ) আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় যাচাই বাছাইয়ে জসিম উদ্দিনের মনোনয়ন পত্র বৈধতা ঘোষনা করেন বরিশাল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী। মনোনয়ন পত্র বৈধতা পাওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন। তিনি বলেন, আমি নির্বাচনে এসেছি সাধারন মানুষের পাশে থাকার জন্য।

 

বিশেষ করে বরিশাল সদর উপজেলা বাসীর। বুধবার নির্বাচনে আমার একটি ধাপ পার করলাম। জনগন আমার পাশে থাকলে বাকি ধাপ গুলোও আল্লাহর রহমতে পার হতে পারবো ইনশাআল্লাহ। এদিকে বরিশাল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন শুরু থেকে সদর উপজেলার প্রায় সব গুলো ইউনিয়নে গিয়ে সাধারন মানুষের খোজঁ-খবর নেওযা ও গণসংযোগ করেন। পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ শেষেও সদর উপজেলার সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেছেন। উল্লেখ্য ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন ইতিপূর্বে বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতির দায়িত্বে ছিলেন।

 

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধতা পেয়েছেন মোহাম্মদ ফাইজুল ইসলাম (সজিব),সাবেক ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা যুবলীগ নেতা শহিদ মোহাম্মদ শাহনেওয়াজ, মো. হাদিস মীর ও মো.মাহিদুর রহমান (মাহাদ)।মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন শিক্ষিকা নেহার বেগম, একই পরিবারে (জা) মারিয়া আক্তার ও অ্যাডভোকেট মোসাম্মৎ হালিমা বেগম হ্যাপি। অন্যদিকে সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী্তার বৈধতা পেয়েছেন, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাবেক বিসিসি কাউন্সিলর এস এম জাকির হোসেন,

 

মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও সমাজসেবক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদ্য পদত্যাগপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম (ছবি), বর্তমান ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মাহাবুবুর রহমান মধু ও সমাজেসেবক মো.আব্দুল মালেক।

 

উল্লেখ্য, বরিশাল সদর উপজেলার ১০টি ইউনিয়নে মোট ভোটার এক লাখ ৯৫ হাজার ২১০ জন, এর মধ্যে ৩ জন তৃতীয় লিঙ্গ (হিজড়া) ৯৫ হাজার ৯৭ জন নারী ও ১ লাখ ১১০ জন পুরুষ ভোটার রয়েছেন। আগামী ৮ মে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২২ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ও ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net