মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
লালমোহনে নিজ উদ্যোগে জীবানু নাশক টানেল স্থাপন করলেন-এমপি শাওন

লালমোহনে নিজ উদ্যোগে জীবানু নাশক টানেল স্থাপন করলেন-এমপি শাওন

dynamic-sidebar

মুরাদ হাসান মুন্না(ভোলা)তজুমদ্দিন উপজেলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন নিজ অর্থায়নে কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে লালমোহন ও তজুমুদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বয়ংক্রিয় জীবাণূনাশক টানেল স্থাপন করেছেন। করোনার প্রাদূর্ভাব থেকে লালমোহন-তজুমদ্দিনসহ ভোলাবাসীকে রক্ষার্থে নিজ অর্থায়নে জেলার গুরুত্বপূর্ণ ১০টি স্থানে জীবাণূনাশক টানেল স্থাপন করেন এমপি শাওন।

১৮ মে সোমবার সকালে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বয়ংক্রিয় জীবাণূনাশক টানেলের উদ্বোধন করেন দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি । এ সময় এমপি শাওন বলেন বাংলাদেশে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণঘাতী করোনাভাইরাস থেকে রক্ষা পেতে ৩১ দফা নির্দেশনা প্রদান করেছেন। সে নির্দেশনা অনুয়ায়ী আমরা কাজ করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জাহিদুল ইসলাম নবীণ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা:মো: মহসিন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net