সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন

রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন

dynamic-sidebar

খবর বরিশাল ॥ ফরেন রেমিটেন্স আহরণ ও আমানত সংগ্রহে ২ দিন ব্যাপী ‘‘অ্যাকাউন্ট ওপেনিং’’ কার্যক্রম পরিচালনা সম্পন্ন করেছে রূপালী ব্যাংক। ২৩ ও ২৪ এপ্রিল বৃহত্তর বরিশাল বিভাগে প্রতিষ্ঠানের নিয়ন্ত্রণাধীন শাখাসমূহে একযোগে এই ‘‘অ্যাকাউন্ট ওপেনিং’’ কার্যক্রম পরিচালিত হয়।

 

এর মাধ্যমে রূপালী ব্যাংক পিএলসির আমানতের ভিত্তি আরও টেকসই হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ক্যাম্পেইন এর প্রথম দিনে বৃহত্তর বরিশালের বানারীপাড়া শাখার গ্রাহকদের সাথে মতবিনিময়কালে রূপালী ব্যাংক পিএলসি এর মহাব্যবস্থাপক রোকনুজ্জামান গ্রাহকদের সঞ্চয়ে উদ্বুদ্ধ করেন।

 

পাশাপাশি ব্যাংকের বিভিন্ন ইতিবাচক দিক তুলে ধরেন তিনি। আয়োজিত এই ক্যাম্পেইনে গ্রাহকদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়। এই কর্মসূচির আওতায় প্রথম দিনে বানারীপাড়া শাখার কর্মকর্তারা অন্তত দুই শতাধিক বিভিন্ন আমানত হিসাব খুলতে সক্ষম হন।

 

একইসাথে গ্রাহকদের যে কোন ধরনের সমস্যা সমাধানে পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন তারা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net