বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন

যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক: বরিশাল সদর উপজেলা নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন বলেছেন, ‘টাকা থাকলেই উন্নয়ন করা যায় না, উন্নয়ন করতে মন থাকতে হয়, ইচ্ছা এবং মানসিকতার প্রয়োজন। আমি সব সময় মানুষের পাশে ছিলাম। তাদের উন্নয়নে কাজ করেছি। উন্নয়ন করতে কোথা থেকে, কিভাবে টাকা আনতে হয় হয় আমি জানি। সুতরাং আমি কথা দিচ্ছি, আপনারা আমাকে নির্বাচিত করুন। আমি আপনাদের উন্নয়ন দিবো। বেকার যুবসমাজকে কর্মসংস্থা এবং দুস্থ-অসহায় মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করবো।

গতকাল শুক্রবার চরকাউয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে হাজি মুহাম্মদ মহসিন মার্কেটের সাধারণ ব্যবসায়ীদের আয়োজনে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলাবাসীকে তিনি প্রতিশ্রুতি দেন। এছাড়াও দিনভর বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। এসময় আগামী ৮ মে উপজেলার উন্নয়নের স্বার্থে এসএম জাকির হোসেনকে বিজয়ী করার প্রতিশ্রুতি দেন এলাকার সাধারণ ভোটাররা।

এর আগে ব্যবসায়ীদের সাথে উঠোন বৈঠকে এসএম জাকির বলেন, ‘অনেক রাজনীতিবিদ আছে যাদের কাছে কোনো সমস্যা নিয়ে গেলে তারা ৫০০/১০০০ টাকা হাতে ধরিয়ে দিয়ে বলবে কাজ সারেন। কিন্তু আমি টাকায় বিশ্বাসী না, আমার কাছে কেউ কোনো সমস্যা নিয়ে আসলে আমি সেই সমস্যা যেভাবেই হোক সমাধান করে দেয়ার চেষ্টা করি।

এসএম জাকির আরও বলেন, ‘উপজেলা নির্বাচনে আমাকে বিজয়ী করতে যেসকল বয়স্ক মুরব্বি এবং যুবকরা দিনরাত এক করে মাঠে কাজ করছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি কোনো বয়স্ক মানুষের সাথে কখনো খারাপ আচরণ করিনি। তাদের শ্রদ্ধা ও সম্মান করি বলেই হয়তো সৃষ্টিকর্তা তাদেরকে আমার জন্য কাজ করতে পাঠিয়েছেন।

ভোটারদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ‘আমি বিগত দিনে বহু নির্বাচন করেছি এবং আল্লাহর অশেষ রহমতে সকলের দোয়া ও ভালোবাসায় জয়লাভ করেছি। আমি যেসকল স্থানে দায়িত্ব পালন করেছি কেউ বলতে পারবেনা কখনো কোথাও অন্যায়, অনিয়ম, দুর্নীতি করেছি। এমনকি আমার জন্য যারা কাজ করেছেন আমি কখনো তাদের ছেড়ে পালিয়ে যাইনি।

বরিশাল সদর উপজেলার সাধারণ মানুষের জীবন-মান উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত এসএম জাকির হোসেন বলেন, ‘সাধারণ মানুষের চাহিদা বেশি না। তারা চায় তাদের কাছে এসে কেউ একটু তাদের দুঃখ দুর্দশার কথা শুনবে, তাদের বিপদে পাশে এসে দাঁড়াবে। এটুকুতেই তারা খুশি।

তিনি বলেন, ‘আমি দালান কোঠায় থাকা বড় বড় ব্যক্তিদের সাথে চলে দেখেছি। অনেক বড় বড় রাজনৈতিক নেতাদের সাথে মিশেছি। তাদের জন্য সারা বছর কাজ করলেও একদিন কোনো বিষয়ে কিছু করতে না পারলেই তারা পেছনের সবকিছু ভুলে যায়। কিন্তু সাধারণ মানুষ কখনো তাদের উপকারের কথা ভোলে না। তার প্রতিদান দিতে যানে।

তিনি আরও বলেন, আমি আপনাদের দোয়ায় নিজের স্থান থেকে ব্যবসা বাণিজ্য করে আল্লাহ্র রহমতে খুব ভালো আছি। আমি রাজনীতি করে কখনো ধন-সম্পদ গড়ার চেষ্টা করিনি, সেই মানুষিকতাও আমার নেই। আমি খেটে খাওয়া মানুষে বিশ্বাসী। সাধারণ খেটে খাওয়া মানুষের যে দোয়া এবং তাদের যে অল্পতেই সন্তুষ্ট করা যায় এর চেয়ে বড় প্রাপ্তি ও শান্তির আর কিছুই হতে পারেনা। আল্লাহ তায়ালা সকলকে ক্ষমতা প্রদান করেন। যারা ক্ষমতা পেয়েও তা সঠিকভাবে ব্যবহার করতে পারেনা তাদের থেকে পোড়া কপাল আর কারোর হতে পারেনা।

এদিকে, ব্যবসায়ীদের সাথে উঠোন বৈঠকের পর একই ওয়ার্ডের ব্যারিস্ট্রার বাড়িতে উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।
সদর উপজেলা ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম রাসেলের সঞ্চালনায় উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা আল্লামা হারুন, মোটরসাইকেল প্রতীকের ২ নম্বর ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. রিপন, ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লিটু তালুকদারের ছোট ভাই অলিউল ইসলাম অলি, জেলা ছাত্রলীগ নেতা আমানুল ইসলাম রাকিব, ২ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী সোহাগ হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে ২ নম্বর ওয়ার্ডে কালিখোলা মন্দির পরিদর্শন করেন এসএম জাকির হোসেন। এসময় মন্দিরের সার্বিক উন্নয়নে পাশে থাকার আশ্বাস দেন তিনি।

অপরদিকে, চরকাউয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে উঠোন বৈঠক করেন এসএম জাকির হোসেন। এসময় স্থানীয় ইউপি সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোস্তাফিজুর রহমান নান্টু, ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল আলম লিটন, সদর উপজেলা যুবলীল নেতা সালাউদ্দিন, চরআইচা খেয়াঘাট সিদ্দিকবাজার মাঝিমাল্লা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এছাড়া রাতে চরবাড়িয়া ইউনিয়নের উঠোন বৈঠকে অংশগ্রহণ করেন এসএম জাকির হোসেন। পরে চরবাড়িয়ায় একটি কীর্তন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এসএম জাকির হোসেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net