শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:১৫

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বেতন ভাতা বৃদ্ধির দাবিতে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন

বেতন ভাতা বৃদ্ধির দাবিতে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক: সারা দেশের ন্যায় বেতন ভাতা বৃদ্ধির দাবিতে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন  চিকিৎসকরা কর্মবিরতি পালন করেছে। সোমবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১টায় দাবি আদায়ের লক্ষ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মূল ফটকে সাধারণ ইন্টার্ন চিকিৎসকদের ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এর আগে শনিবার (২৩ মার্চ) রাত থেকে দাবি আদায়ের লক্ষে কর্মবিরতি পালন করেন সাধারণ ইন্টার্ন চিকিৎসকবৃন্দ। মানববন্ধনে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের উর্ধগতির এই বাজারে বর্তমানে আমাদের যে সম্মানি ভাতা প্রদান করা হয় সেইটা খুবই সামান্য। এই উর্ধগতির বাজারে এই সম্মানি ভাতা দিয়ে আমরা কোনভাবেই চলতে পারছিনা।

আমাদের এই দাবি এখনকার নয়। দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসলেও আমাদের বেতন ভাতা বৃদ্ধি হয়নি। তাই বেতন ভাতা ৩০ হাজার টাকা করার দাবিতে আমাদের এ আন্দোলন। দাবি আদায় না হলে আমরা আরও কঠোর কর্মসূচিতে যাবো।

মানববন্ধনে অংশগ্রহণ করেন, ডা: মাহিউর, ডা: অর্ঘ বিশ্বাস, ডা: নাজমুল,ডা: সুদিপ্ত, ডা: সাগর, ডা: আলী,ডা: অনামিকা, ডা: ঐশী, ডা: সানজিদা, ডা: রুপা, ডা: তিথি সহ শেবাচিম হাসপাতালের অন্যান্য সাধারণ ইনটার্ন চিকিৎসকবৃন্দ।

এদিকে সকাল থেকে হাসপাতালে অন্যান্য স্বাভাবিক কার্যক্রম সুষ্ঠুভাবে চললেও নতুন রোগীরা সমস্যায় পড়েছেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর পরই ইন্টার্ন চিকিৎসকরা তাদের চিকিৎসা সেবা প্রদান করেন। কিন্তু কর্মবিরতি থাকায় রোগীদের ভোগান্তিতে পড়তে হয়েছে।
সাধারণ ইন্টার্ন চিকিৎসকদের মধ্যে ডা: রিশাদ বলেন, আমরা বাধ্য হয়ে এ আন্দোলনে নেমেছি। রোগীদের সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net