বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০২

শিরোনাম :
বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক নগরীতে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর স্বপ্ন পুড়ে ছাই
বাবুগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২ হাজার পিচ ইয়াবাসহ কারবারি গ্রেফতার

বাবুগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২ হাজার পিচ ইয়াবাসহ কারবারি গ্রেফতার

dynamic-sidebar

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২০০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আলমগীর হোসেন (৪৬) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রহমতপুর ব্রিজ স্টেশন এলাকায় আভিযান চালিয়ে আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়।

বিভাগীয় সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন এর নেতৃত্বে এসআই ইশতিয়াক হোসেন, এএসআই ফারুক হোসেন, এএসআই দিপংকরসহ সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

আলমগীর হোসেন বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের জব্বার হাওলাদারের ছেলে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমরা রহমতপুর এলাকায় অবস্থান করি। ঢাকা থেকে বরিশাল আসার পথে রহমতপুর এলাকা পার হওয়ার সময় আলমগীর হোসেন আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাসী করে ২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায়  মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন বাদি  হয়ে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net