শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:১৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বাবুগঞ্জে  আ.লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

বাবুগঞ্জে  আ.লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

dynamic-sidebar

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদায় বরিশালের বাবুগঞ্জ উপজেলায় জেল হত্যা দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্দ্যোগে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, সহ সভাপতি আব্দুল মান্নান হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, সাবেক দপ্তর সম্পাদক পরিতোষ চন্দ্র পাল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী,  মাধবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন হাওলাদার, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক জুয়েল মোল্লা প্রমুখ।

এ আগে জাতীয় চার নেতাসহ সকল শহীদরে স্মরণে নীরবতা পালন করে নোকর্মীরা।

বক্তরা বলেন, পৃথিবীর ইতিহাসে স্বাধীন দেশে ৩ নভেম্বর জেলের মধ্যে হত্যাকান্ডের এমন ন্যাক্কারজনক ঘটনা বিশ্বইতিহাসে আর কোথাও ঘটেনি। জেলখানায় বন্দীদের সবচেয়ে বেশি নিরাপদ থাকার কথা থাকলেও ১৯৭৫ সালের এই দিনে জাতির সূর্য সন্তান বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ চার সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমেদ, এম মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানকে স্বাধীনতা বিরোধীরা কারাগারে নির্মমভাবে গুলি করে হত্যা করে। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net