রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:০৮

শিরোনাম :
বরিশালে বেতন চাইতেই শ্রমিকদের উপর গুলি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী
শতবর্ষী রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন মামুন খান

শতবর্ষী রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন মামুন খান

dynamic-sidebar

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শতবর্ষী রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত ওই নির্বাচনে প্রতিদন্দ্বী প্রার্থীর চেয়ে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন ইউনিকল বিডি লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আলহাজ্ব মামুন খান।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি পদে ২জন প্রার্থী প্রতিন্দ্বন্দ্বীতা করেন। গোপন ব্যালটের ভোটের মাধ্যমে মামুন খান সর্বোচ্চ ৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়। তার প্রতিন্দ্বন্দ্বী প্রার্থী কাজী মহিদুল ইসলাম লিটন পেয়েছেন ২ ভোট। ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন জোবায়েদা আকতার।

এসময় উপস্থিত ছিলেন,বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস, মাধবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন, রহমতপুর মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র রায় প্রমুখ।

মামুন খান বলেন , রহমতপুর মাধ্যমিক বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া ও বিদ্যালয় উন্নয়নে সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

ব্যবসায়ী মামুন খান এর আগেও ২০১৭ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net