রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৩

শিরোনাম :
মেহেন্দিগঞ্জে স্কুল শিক্ষককে কুপিয়ে জখম নগরীতে পাঁচ বোতল ফেন্সিডিলসহ আটক কারবারি রিফাতের নিখোঁজ নিয়ে রহস্য, হন্যে হয়ে খুঁজছেন স্ত্রী বরিশালে বেতন চাইতেই শ্রমিকদের উপর গুলি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন

কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশাল সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন বলেছেন, আমি সদর উপজেলাবাসীর সকল সমস্যায় সব সময় পাশে থাকতে চাই। আমার মূল লক্ষ তিনটি, সেগুলো হলো-কর্মসংস্থান, অসহায় মানুষের স্বাস্থ্য সেবা ও অর্থের অভাবে শিক্ষা থেকে বঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা করা। সকলকে সাথে নিয়ে আমি এসব কাজ করতে চাই।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ৮, ৯ ও আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের নিয়ে চরহোগলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসএম জাকির হোসেন বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো। আমি এমন একটি সদর উপজেলা গড়কে চাই যেখানে কোন চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান হবে না।

মোটরসাইকেল প্রতীকে এই প্রার্থী আরও বলেন, আমি এবং আমারসাথে যারা নির্বাচনের জন্য কাজ করছেন তারা কোন হুমকি-দামকীতে ভয় পায় না, সুতারং এসব করে কোন লাভ নেই। আমি ভদ্র মানুষ কিন্তু ভিতু নই, আমি অন্যায় দেখে চুপ করে থাকার মানুষ নই।

সমাজসেবক সৈয়দ মোহাম্মাদ মওদুদের সভাপতিত্বে উঠোন বৈঠকে বক্তব্য রাখেন চরমোনাই ইউনিয়নে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ মোহাম্মাদ শীষ মামুন, ৯নং ওয়ার্ডের কবির হোসেন, বরিশালের প্রকাশক ও সম্পাদক তালুকদার মাসুদ, গিলাতলী আশ্রায়ন প্রকল্পের সাধারন সম্পাদক আল আমিন গাজী প্রমুখ।

পরে টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের শারিরিক শিক্ষা কলেজ মাঠে উঠোন বৈঠকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।

এছাড়া রাতে চরবাড়িয়া ইউনিয়নের চরআবদানী এলাকায় গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।

এদিকে বিকেল থেকে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে শায়েস্তাবাদ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের সহধর্মীনি ফাতেমা জাকির সহ প্রার্থীর বোন ও পরিবারের সদস্যরা।

অন্যদিকে বরিশালে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা বিকেল থেকে কাশিপুর ও চরবাড়িয়া ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net