সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
মঠবাড়িয়ায় পূর্ব শক্রতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মঠবাড়িয়ায় পূর্ব শক্রতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শক্রতার জের ধরে মতিয়ার রহমান লিটন (৩২) নামে এক চাল ও মুদি ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার দিনগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার সাফা বন্দর ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর জখম ওই ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

আহত ব্যবসায়ী সাফা বন্দর ২নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি সাফা বন্দর বাজারে পাইকারী চাল ও মুদির ব্যবসা করে আসছেন।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় একই এলাকার সোনা মিয়া চৌকিদার ও তার ছেলেদের সাথে জমিজমা ও সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে লিটন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। এস ময় ওৎ পেতে থাকা প্রতিপক্ষ ১০/১২ জনের একটি দল ওই ব্যবসায়ীর পথরোধ করে। দুর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে সড়কে ফেলে পালিয়ে যায়। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎিসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ্ জানান, হামলার বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net