সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি স্বাস্থ্য বিষয়ক মতবিনিময় কর্মশালা

বরিশালে ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি স্বাস্থ্য বিষয়ক মতবিনিময় কর্মশালা

dynamic-sidebar

শামীম আহমেদ॥ বরিশালে কমিউনিটি স্বাস্থ্য সেবায় ইউনিয়ন পরিষদের সম্পৃক্ততা বিষয়ক অভিজ্ঞতা ও মতবিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৭ই জুলাই) নগরীর বান্দ রোডস্থ হোটেল গ্রান্ড পার্ক মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

ইম প্রুভিং কমিউনিটি হেল্থ ওয়াকারস্ (আইসিএইচডব্লিই) প্রকল্পের কর্মসূচী ও বরিশাল জেলা সিভিল সার্জন অফিসের আয়োজনে দিনব্যাপি একর্মশালা অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা সিভিল সাজন ডাঃ মনোয়ার হোসেনের সভাপতিত্বে কর্মশালা প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল স্থানীয় সরকার উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম,বিশেষ অতিথি বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ আঃ রহিম,সেভ দ্যা চিলড্রেন পরিচালক ডাঃ শামীম জামান, ইউনিসেফ বরিশাল বিভাগীয় প্রধান মোঃ তৌফিক এলাহী।

এসময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যাক্রমে স্থানীয় সরকারের সম্পৃক্ততা ও অবদান অভিজ্ঞতা বিনিময় করেন নেয়াখালী বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যানআব্দুল জলিল।

এছাড়া কমিউনিটি প্রর্যায়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যাক্রমের উপর আরো বক্তব্য রাখেন বাখেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের চেয়ারম্যন মোঃ বসির উদ্দিন,বরিশাল সদর উপজেলা টুঙ্গিবাড়িয়া ইউনয়নের চেয়ারম্যন মোঃ নাসির উদ্দিন হাওলাদার,রহমতপুর ইউনিয়ন পরিষদ সেক্রেটারী মোঃ তরিকুল ইসলাম,গৌরনদী মাহিলাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন সৈকত গুহ পিকলু,উজিরপুরের পরিবার পরিকল্পনা কর্মকর্তা মিসেস লায়লা পারভিন,উজিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা একেএম সামচ্ছুদ্দিন।

কর্মশালায় উন্মুক্ত আলোচনা সভায় কমিউনিটি প্রর্যায়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যাক্রমে স্থানীয় সরকারের সম্পৃক্ততা আরো জোড়দার করার কথা উঠে আসে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বরিশাল বিভাগীয় উপ-পরিচালক ডাঃ মোঃ জসিম উদ্দিন।

কর্মশালায় বরিশাল জেলার ১০ উপজেলার থানা নির্বাহী কর্মকর্তা,চেয়ারম্যান,সচিব,স্টাডিং কমিটির সভাপতি সহ ১শত ৭৮ জন সকল প্রর্যায়ের কর্মকর্তা অংশ গ্রহণ করেন

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net