বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৫১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নগরীর কাশিপুর এলাকায় ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে কুপিয়ে যখম

নগরীর কাশিপুর এলাকায় ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে কুপিয়ে যখম

dynamic-sidebar

বরিশাল নগরির কাশিপুর ৩০ নং ওয়ার্ড এলাকায় চহঠা প্রাথমিক বিদ্যালয় সংলগ্নে ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে দেশিও অস্র দিয়ে কুপিয়ে যখম করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাত ৯টার সময় এ ঘটনা ঘটে বলে জানা যায়।মোজাম্মেল (২৪) কে রক্তত করে কুপিয়ে জখম করেছে মাতাল রবিউল (২৮) ও তার ভাই ল্যংরা আক্তার (৩০) । এ সময় আহত মোজাম্মেল(২৪) এর ডাকচিৎকার শুনলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিমে ভর্তি করার ব্যাবস্থা করে। মোজাম্মেল কাশিপুর এলাকার চহঢা গ্রামের এসকান্দর আলীর পুএ. মোজাম্মেল জানান তিনি আক্তার এর দোকানে চা খেয়ে বিল পরিশোধ করতে দেরি করায় তাকে অকাত্য ভাষায় গালাগলি করে আক্তার। এর প্রতিবাদ করতে গেলে মাতাল রবিউল পিছন দিক থেকে এসে একটি চাকু দিয়ে মোজাম্মেল এর মাথায় এলোপাতারি কুপিয়ে জখম করে এতে তার মাথায় চার টি সেলাই দেয়া হয় ।
আহত সুএ জানা যায়, পিতা : হারুন এর পুএ রবিউল ও আক্তার ওই এলাকায় দীর্ঘদিন যাবত ত্রাস করে আসছে । দুই ভাই মিলে চহঠা প্রাথমিক বিদ্যালয় ইভটিজিং সহ নানা অপকর্ম করে আসছে। কিন্ত তার বাবা হারুন ক্ষমতাশীন দলের লোক হওয়ার কারনে কেউ মুখ খুলতে পারছে না।নাম প্রকাশ করতে অনিচ্ছুক, ওই এলাকার এক বাসিন্দা জানান, আক্তার ওরফে ল্যাংরা আক্তারের বিদ্যালয়র সামনে একটি মুদি ও চা দোকান রয়েছে, এবং সেখানে বসে মাতাল রবিউল চা আপ্যায়ন করার কথা বলে মাদক ব্যাবসা করে আসছে। সুএ বলছে বাবা একজন চিনহিত জুয়ারী ও দুই ছেলে ইভটিজিং ও মাদক ব্যাবসায়ী ।তাই স্থানীয়রা প্রশানের হস্তক্ষেপ কামনা করছেন এ ব্যাপারে এয়ারর্পোট থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিছেন রোগির স্বজনরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net