মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:২২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে যানজট মুক্ত রাখার জন্য ডিভাইটেড পিলারস্থাপন

বরিশালে যানজট মুক্ত রাখার জন্য ডিভাইটেড পিলারস্থাপন

dynamic-sidebar

মেট্রো নগরী বরিশাল শহরের প্রধান প্রধান সড়কে যানজট মুক্ত রাখার জন্য সড়কগুলোতে ডিভাইটেড পিলার স্থাপনের কাজ করছেন মেট্রো ট্রাফিক পুলিশ।
আজ শুক্রবার দিনভর ট্রাফিক পুলিশের সদস্যরা নগরীর সড়কগুলোতে পাকা পিলার স্থাপন করেন।
জানা গেছে আসন্ন শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে নগরীর সড়কগুলো যানজট মুক্ত রাখার জন্য বরিশাল মেট্রো ট্রাফিক দপ্তর থেকে নগরীর গুরুত্বপূর্ন সড়ক সদররোড, ফজলুল হক এ্যাভিনিয় সড়ক,গ্রিজ্জামহল্লা সহ বিভিন্ন স্থানে সড়ক ডিভাইটেড পিলার স্থাপন করা হচ্ছে।

সড়কে পিলার স্থাপনের কাজে থাকা ট্রাফিক পুলিশ সদস্যরা জানান বরিশালে চলাচলরত যানবাহনের চালকরা অনিয়মতান্ত্রিক ভাবে সড়ক ব্যাবহার করার কারনে প্রায় সময় সড়কগুলোতে যানজট সহ দূর্ঘটনা ঘটে অন্যদিকে পথচারীদের রাস্তা পারাপারে চরম দূর্ভোগ পোহাতে হয়।
একারনেই মেট্রো পুলিশ কমিশনার এস এম রুহুল আমিনের নির্দেশক্রমে ট্রাফিক বিভাগের ডিসি ট্রাফিক উপ-পুলিশ কমিশনার উত্তম কুমার পালের সার্বিক তত্বাবধায়নে টি.আই সামসুল আলম ও এটিআই সফিকুল ইসলামের উদ্যেগে নিজস্ব ট্রাফিক পুলিশ সদস্যদের দিয়ে শহরের সড়কগুলোতে ডিভাইটেড পাকা স্থাপন করার কাজ করাচ্ছেন। এসময় ট্রাফিক পুলিশ সদস্যদের কাজে সহযোগীতা করার জন্য বরিশাল জেলা ও মহানগর ব্যাটারী চালিত,ইজিবাইক,অটোরিকসা শ্রমীক কল্যাণ সংগঠনের লাইনম্যান আলমগীর হেসেন তাদের সাথে থেকে পিলার স্থাপন কাজে অংশ নেয়।

উল্লেখ্য বরিশাল মেট্রো নগরীতে উন্নতি হলেও নেই কোন ওয়ান ওয়ে সড়ক সেই সাথে সড়ক অনুযায়ী বেড়েছে পর্যাপ্ত পরিমান যানবাহন এদেরকে নিয়ন্ত্রন করকে অনেক সময় দায়ীত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের বেগ পেতে হয়।

পুলিশ সদস্যরা আরো বলেন প্রর্যায়েক্রমে সকল সড়কে পিলার স্থাপন করার কাজ শেষ হলে একদিকে যেমন যানজট কমবে অন্য দিকে যানবাহন চালকদের মাঝে সচেতনতা ফিরে আসবে কমে আসবে দূর্ঘটনা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net