মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আওয়ামীলীগ সরকার দুর্যোগে জনগনের পাশে থেকে জনগনকে সুরক্ষিত রেখেছে: এমপি শাওন

আওয়ামীলীগ সরকার দুর্যোগে জনগনের পাশে থেকে জনগনকে সুরক্ষিত রেখেছে: এমপি শাওন

dynamic-sidebar

মুরাদ হাসান মুন্না(ভোলা)তজুমদ্দিন প্রতিনিধি: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিগত সব দুর্যোগে একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের নাগরিকদের সুরক্ষিত রেখেছে এবং ভবিষ্যতেও সেই দায়িত্ব পালন অব্যাহত রাখবে।

 

শনিবার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে ১২শ বয়স্কভাতা, বিধবা ও পঙ্গু ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, বিএনপি সরকার যখন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলেন তখন এসব ভাতা ছিল না। আওয়ামী লীগ সরসকার ক্ষমতায় আসার পর এসব ভাতা চালু করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফুল ইসলাম, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক হাসান,চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদসহ সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net