মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দরিদ্র ও জেলেদের জন্য সব সময় আছে – এমপি শাওন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দরিদ্র ও জেলেদের জন্য সব সময় আছে – এমপি শাওন

dynamic-sidebar

মুরাদ হাসান মুন্না,(ভোলা)তজুমদ্দিন উপজেলা প্রতিনিধিঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানুষের ভাগ্যে উন্নয়নে কাজ করে যাচ্ছে। নিষিদ্ধ সময়ে জেলেরা যাতে মেঘনায় মাছ না ধরে এজন্য তিনি জেলেদের জন্য বিশেষ ভিজিএফের ব্যবস্থা করেছে।

 

 

অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়ে তিনি আরো বলেন, আজকে সারা বিশ্ব করোনা ভাইরাসের কাছে পরাস্থ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত সকল দূর্যোগ সততা এবং সাহসিকতার সাথে মোকাবেলা করেছেন। আমরা আজ করোনা যুদ্ধে লিপ্ত হয়েছি। এই যুদ্ধে আমাদের বিজয়ী হতেই হবে। রবিবার সকাল ১০ ঘটিকায় তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে চাঁচড়া ও চাঁদপুর দুটি ইউনিয়নের প্রায় ৪ হাজার জেলেদের মাঝে বিশেষ ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন এসব কথা বলেন।

 

 

এসময় তিনি নিজস্ব অর্থায়নে চাঁচড়া ইউনিয়নে ৫শ জন দুঃস্থ হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী ও চাঁদপুর ইউনিয়নে ১শ কর্মহীন লোকের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, থানা অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, সাবেক চেয়ারম্যান মোঃ আবু তাহের, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মো: মুঈনুদ্দীন হাওলাদার, যুবলীগের সভাপতি শহিদুল্যাহ কিরণ, সাধারণ সম্পাদক আবদুর রহমান, ছাত্রলীগের সাধারণ সস্পাদক মো: রাসেল সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক হাসান প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net