মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে বিএনপি-জামায়াতের ৩৩ নেতা-কর্মী খালাস

dynamic-sidebar

বরিশালের হিজলায় গাড়ি পোড়ানোসহ নাশকতা মামলায় খালাস পেয়েছে বিএনপি-জামায়াতের ৩৩ জন নেতাকর্মী।

রোববার (২২ অক্টোবর) বরিশালের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গোলাম ফারুক এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় মামলার অধিকাংশ আসামি আদালতে উপস্থিত ছিলেন।

খালাসপ্রাপ্তদের মধ্যে বরিশাল জেলা (উত্তর) বিএনপির দপ্তর সম্পাদক ও হিজলা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল আলম রাজু, হিজলা উপজেলা ছাত্রদল সভাপতি অ্যাডভোকেট দেওয়ান মনির হোসেন, উপজেলা শ্রমিক দল সভাপতি শাহেআলম, সাধারণ সম্পাদক হানিফ দেওয়ান, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি রফিকুল ইসলাম সরদার, হিজলা ডিগ্রি কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন ইমন উল্লেখযোগ্য।

আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ১ জানুয়ারি হিজলা উপজেলার খুন্না বাজার সংলগ্ন মাঠে ছাত্রদলের কর্মীসভায় ক্ষমতাসীনরা হামলা চালালে ২ জানুয়ারি হিজলায় অর্ধদিবস হরতাল আহ্বান করা হয়।

ছাত্রদলের ডাকা এ হরতালের আগের দিন রাতে হিজলার ভাংগা স্কুল এলাকায় একটি টেম্পোতে অগ্নিসংযোগ করে দুষ্কৃতিকারীরা।

এ ঘটনায় পরদিন ২ জানুয়ারি হিজলা থানার এসআই কামাল গোলদার বাদী হয়ে বিএনপি-জামায়াতের নামধারী ২৯ জন এবং অজ্ঞাতনামা ১০/১৫জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা হিজলা থানার এসআই তারেক হাসান বিএনপি-জামায়াতের ৩৩ জনকে অভিযুক্ত করে ওই বছরের জুলাই মাসে আদালতে চার্জশিট দাখিল করেন।

সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত না হওয়ায় বিচারক ৩৩ আসামির সবাইকে খালাস দিয়েছেন।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net