শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল-২ আসনের এমপি শাহে আলমকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন জেলা প্রশাসক

বরিশাল-২ আসনের এমপি শাহে আলমকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন জেলা প্রশাসক

dynamic-sidebar

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. শাহে আলমকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়েছে। রবিবার বেলা ১১টায় জেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান তাকে এ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ সুপার মো. জাহাঙ্গির হোসেন,অতিরিক্ত জেলা পুলিশ সুপার আ. রব,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উজিরপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল,বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বানারীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম ইকবাল,বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উজিরপুর পৌরসভার মেয়র গিয়াসউদ্দিন,মুক্তিযোদ্ধা কে এস মহিউদ্দিন মানিক প্রমুখ।

এদিকে মো. শাহে আলম সংসদ সদস্য নির্বাচিত হয়েই বানারীপাড়ার সন্ধ্যা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ ও নদীর চরে অবৈধভাবে গড়ে ওঠা বিভিন্ন স্থাপনা উচ্ছেদের উদ্যোগ নেওয়ায় তাকে জেলা আইন শৃঙ্খলা কমিটির এ সভায় ধন্যবাদ জানানো হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net