সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৬

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
মন্ত্রীদের সাথে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাসের ফুলের শুভেচ্ছা বিনিময়

মন্ত্রীদের সাথে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাসের ফুলের শুভেচ্ছা বিনিময়

dynamic-sidebar

একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীরা দায়িত্ব গ্রহণের পর সচিবালয়ের বিভিন্ন মন্ত্রীদের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেছেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।

রোববার (১৩ জানুয়ারী) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য স্বাক্ষাত করেন তিনি।

এসময় আনন্দ টিভির ব্যবস্থাপক (প্রশাসন) মো. সাইফুল ইসলাম ও বিপণন বিভাগের ব্যবস্থাপক এস বি বুলবুলসহ অন্যন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্বাক্ষাতে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের প্রশংসা করেন হাসান তৌফিক আব্বাস।

উল্লেখ্য, “হৃদয়ের কথা বলে” এই শ্লোগানে ২০১৮ সালের ১১ মার্চ শুভ উদ্ভোধনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে আনন্দ টিভি। ইতিমধ্যে মধ্যে ভিন্ন ধর্মী অনুষ্ঠানের মাধ্যেমে দর্শক প্রিয়তায় স্থান পেয়েছে আনন্দ টিভি।

এছাড়াও সারা বাংলার সংবাদে আবহমান বাংলার মাটি ও মানুষের কথা তুলে ধরায় দর্শক প্রিয়তা ও প্রশংসা অর্জন করেছে দেশের অন্যতম এই স্যাটেলাইট টেলিভিশন।

একঝাক সৃজনশীল কলাকুশলী এবং দেশজুরে উদ্যামী সাংবাদিকদের নিয়ে এগিয়ে চলেছে আনন্দ টিভি। প্রতি ঘন্টার সংবাদ বুলেটিনের পাশাপাশি আনন্দ সারাবাংলার সংবাদ ও আনন্দ প্রাইম নিউজে সাহসী ভুমিকা রাখায় দেশ-বিদেশে সুনাম অর্জন করেছে আনন্দ টেলিভিশন।

নিজস্ব ভবন, স্টুডিওসহ অত্যাধুনিক সরঞ্জাম রয়েছে মালিক পক্ষের। তাই নিত্য নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করে আনন্দ টিভি এগিয়ে যাবে আবহমান বাংলার মাটি ও মানুষের হৃদয় জুরে এমনটাই প্রত্যাশা আনন্দ টিভির দর্শকদের।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net