মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:১৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরগুনায় কলেজছাত্রীকে মারধরের ঘটনায় বখাটে পার্থ আটক

বরগুনায় কলেজছাত্রীকে মারধরের ঘটনায় বখাটে পার্থ আটক

dynamic-sidebar

বরগুনার পাথরঘাটায় এক কলেজছাত্রীর শ্লীলতাহানি চেষ্টা ও মারধরের অভিযোগে পার্থ রায় (২১) নামে এক বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে কলেজ কর্তৃপক্ষ।

সোমবার (৪ ফেরুয়ারি) সকাল ১০টার দিকে পাথরঘাটা কলেজে এ ঘটনা ঘটে। বখাটে পার্থ ২০১৪-১৫ শিক্ষাবর্ষে পাথরঘাটা কলেজে ভর্তি হলেও সেখানে আর লেখাপড়া করেনি।

পাথরঘাটা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম মল্লিক জানান, সকাল ১০টার দিকে পাথরঘাটা কলেজের অনার্স ভবনে ক্লাস চলছিল। এসময় বখাটে পার্থ রায় এসে একটি মেয়েকে জোর করে অন্য একটি কক্ষে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে ওই বখাটে ছাত্রীটিকে কয়েকটি থাপ্পড় মারে। এ সময় ওই শিক্ষার্থীর চিৎকারে সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. বেল্লাল হোসেন, মো. নুরুজ্জামান ও শাহজালাল ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে বখাটেকে আটক করে। পরে পুলিশে সোপর্দ করা হয়।

মারধর ও শ্লীলতাহানির চেষ্টা উল্লেখ করে ওই শিক্ষার্থী পাথরঘাটা কলেজে লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান অধ্যক্ষ।

এ ব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ শিকদার বলেন, পার্থকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিক্ষার্থী লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net