বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বাকেরগঞ্জে বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত।

বাকেরগঞ্জে বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত।

dynamic-sidebar

আজ ৮ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের শিবপুর পাবলিক মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনেবিদ্যালয় প্রাঙ্গনে এসডিজি ২০৩০ এর লক্ষ্য সমূহ বাস্তবায়নের লক্ষে বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং মানসম্মত শিক্ষা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি রাম চন্দ্র দাস, বিভাগীয় কমিশনার বরিশাল, বিশেষ অতিথি এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল, কবির মাহমুদ, জেলা প্রশাসক বরগুনা, মোঃ জসিম উদ্দিন, জেলা প্রশাসক পাবনা, আবুল কালাম আজাদ, উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, লোকমান হোসেন ডাকুয়া, মেয়র বাকেরগঞ্জ পৌরসভা, আ. জ. ম. মোঃ মাসুদুর রহমান, অফিসার ইন চার্জ বাকেরগঞ্জ, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাজী সালেহ মুস্তানজিব, উপজেলা নির্বাহী অফিসার বাকেরগঞ্জ।

আরো উপস্থিত ছিলেন মোঃ হান্নান মিয়া, প্রধান শিক্ষক সহ স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে একটি লাইব্রেরি উদ্বোধন করেন প্রধান অতিথি পরে অতিথিরা বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং মানসম্মত শিক্ষা বিষয়ক বিভিন্ন সচেতনতা মূলক আলোচনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net