বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
মোবাইল কোর্ট অভিযানে বাস থেকে জাটকা ইলিশ সহ ২জন আটক

মোবাইল কোর্ট অভিযানে বাস থেকে জাটকা ইলিশ সহ ২জন আটক

dynamic-sidebar

গতকাল ২৬ ফেব্রুয়ারি রাত ১০ টায় বরিশাল নগরীর দপদপিয়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে ভোলা থেকে যশোর গামী আব্দুল্লাহ পরিবহন এর সুপারভাইজার আবুল কালাম আজাদ (২৮) এবং মাছ বিক্রেতা আলী হোসেন (৫০) কে ৫০ কেজি জাটকা ইলিশ পরিবহন ও বিক্রয় করার অপরাধে আটক করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী, বরিশাল।

এসময় প্রসিকিউশন অফিসার হিসেবে উপস্থিত ছিলেন বিমল চন্দ্র দাস, মৎস্য কর্মকর্তা (ইলিশ) জেলা মৎস্য অধিদপ্তর বরিশাল। আরও উপস্থিত ছিলেন সুমিত চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার নৌ পুলিশ, এসময় সহযোগিতা করেন কোতয়ালী মডেল থানা পুলিশ এবং নৌ পুলিশ এর সদস্যরা। অভিযানের সময় ভোলা থেকে যশোর গামী আব্দুল্লাহ পরিবহন এর সুপারভাইজার আবুল কালাম আজাদ (২৮) এবং বাসের যাত্রী মাছ বিক্রেতা আলী হোসেন (৫০) কে জাটকা ইলিশ পরিবহন ও বিক্রয় করার অপরাধে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

পরে তাদেরকে দন্ডবিধি, ১৮৬০ এর ১৮৮ ধারায় এর আওতায় কে এক (১) মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং দুই (২০০) শত টাকা করে মোট চারশত (৪০০) টাকা অর্থ জরিমানা করা হয়। পরে জব্দকৃত জাটকা ইলিশ বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও গরীব মানুষের মাঝে বিতরণ করা হয়। ভবিষ্যতেও জেলা প্রশাসনের এরূপ তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে মর্মে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট জনাব জয়দেব চক্রবর্তী সাংবাদিকদের অবহিত করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net