মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৫৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
মঠবাড়িয়ায় স্কুলছাত্র অপহরণ, শিক্ষার্থীদের মানববন্ধন

মঠবাড়িয়ায় স্কুলছাত্র অপহরণ, শিক্ষার্থীদের মানববন্ধন

dynamic-sidebar

পিরোজপুরের মঠবাড়িযায় ১০ম শ্রেণির স্কুলছাত্র বাপ্পি হোসেনকে অপহরণের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

রবিবার উপজেলার দধিভাংগা আবদুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন করেন। এতে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা অংশ নেন। মানববন্ধন শেষে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা স্থানীয় দধিভাংগা বাজারে বিক্ষোভ মিছিল বের করে।

এ সময় বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান, শিক্ষক নুরুল ইসলাম, মো.জাকারিয়া, অপহৃত ছাত্রের বাবা জাকির হোসেন, শিক্ষার্থী ফারজানা আক্তার ও রাকিবুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, উপজেলার দধিভাংগা গ্রামের জাকির হোসেনের ছেলে স্কুলছাত্র বাপ্পী হোসেন ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় পার্শ্ববর্তী একটি স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিল। এসময় পূর্ব বিরোধের জের ধরে বামনা উপজেলার তালেশ্বর গ্রামের নাছির উদ্দিন ও তার তিন সহযোগী মিলে ওই স্কুলছাত্রকে অপহরণ করে।

এরপর তার হাত, পা ও চোখ বেঁধে নির্যাতন চালায়। ঘটনার তিন দিন পর ২১ ফেব্রুয়ারি রাতে চোখ ও হাত, পা বাঁধা অচেতন অবস্থায় বাড়ির কাছে ফেলে রাখে অপহরণকারীরা। পরে স্বজনরা আহত বাপ্পিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় অপহৃত বাপ্পির বাবা জাকির হোসেন বাদী হয়ে চারজনকে আসামি করে ২৫ ফেব্রুয়ারি মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দয়ের করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net