শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সচেতনতা মূলক মহড়া প্রদর্শনের মধ্য দিয়ে বরিশালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

সচেতনতা মূলক মহড়া প্রদর্শনের মধ্য দিয়ে বরিশালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

dynamic-sidebar

বরিশালে র‌্যালি, আলোচনা সভা এবং মহড়া প্রদর্শনের মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ (১০ মার্চ) রবিবার সকাল ১০টায় বরিশাল জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হল চত্ত্বর থেকে সিটি মেয়র সাদিক আবদুল্লাহর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জিলা স্কুল চত্ত্বরে গিয়ে শেষ হয়।

পরে জিলা স্কুল চত্ত্বরে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আবু রায়হান মোহাম্মদ সালেহ এবং জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারন সাঈদ।

এছাড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক কামরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হোসেন চৌধুরী, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স উপ-পরিচালক আবদুস সাত্তার মন্ডল এবং জেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেনসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার ফাঁকে ফাঁকে জিলা স্কুল চত্ত্বরে একটি ঘরে অগ্নিসংযোগ করে তাৎক্ষণিক অগ্নিনির্বাপন, কোন বহুতল ভবনে আগুন লাগলে বাসিন্দারা কিভাবে কত দ্রুত জীবন রক্ষা করতে পারে, সে বিষয়ে প্রকাশ্য এয়ার জাম্পিং শিট, রুফ ফ্লাইডিং এবং ব্রিডিং মহড়া চালায় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net