সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:২১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‌্যালি

বরিশালে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‌্যালি

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: “নিরাপদ মানসম্মত পণ্য” ভোক্তা দিবসের এবারের প্রতিপাদ্য শ্লোগান নিয়ে বিভাগীয় শহর বরিশালে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‌্যালি,আলোচনা সভা ও পুরস্কার বিতরন করা হয়।

আজ শুক্রবার (১৫ই মার্চ) সকাল সাড়ে ১০ টায় বরিশাল সার্কিট হাউজ মিলনায়তন সভা কক্ষে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা প্রশাসন এবং বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের আয়োজনে ও কনজুমার্স এসোসিয়েশন (ক্যাব) এর সহযোগীতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল ডিসি এস.এম অজিয়র রহমানের সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাস বলেছেন, আমরা প্রতিনিয়ত পথে-ঘাটে,যান-বাহন সহ সবখানে মানুষ প্রতারিত হচ্ছে।

কোথায় নিরাপদ,কোথায় মান, কোথায় মানসম্মত খাবার কোথাও এধরনের মানসম্মত খাবার পাওয়া যাবে না। যতদিন না আমাদের মানুষিক চরিত্র বদল করা সম্ভব না হবে ততদিন ভেজাল ছাড়া মাল পাওয়ার আশা করা যায় না।

তিনি আরো বলেন,ধনী বাংলাদেশ গড়তে হলে ধনী মনের মানুষ হতে হবে তাহলে বাংলাদেশ বড় হতে ৪১ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে না।তাই নিজেকে একজন ভেজাল মুক্ত মানুষ হবার জন্য সকলের প্রতি তিনি আহবান জানান।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল নগর পুলিশ কমিশনার মোশারফ হোসেন (বিপিএম,অতিরিক্ত আইজিপি),বরিশাল রেঞ্জ ডি.আই.জি বিপিএম(বার)পিপিএম।বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক আনোয়ার হোসেন,বরিশাল (ক্যাব সহ-সভাপতি এ্যাড. হিরন কুমার দাস মিঠু।
অনুষ্ঠান সঞ্চলনা করেন ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ্ মোঃ সোহেব মিয়া।

আলোচনা সভা শেষে ভোক্তা অধিকার সম্পর্কে শিক্ষার্থী শিক্ষক,অভিভাবকদের ভূমীকা শীর্ষক রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের জেলা ও উপজেলা দুই ক্যাটাগড়িতে ৬জন শিক্ষার্থীকে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।

এর পূর্বে সকাল ১০ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে এক বর্ণাঢ্য র‌্যালি বেড় হয় র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সার্কিট হাউজ প্রাঙ্গনে গিয়ে শেষ করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net