সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে শ্বশুর-জামাই’র অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবার

বরিশালে শ্বশুর-জামাই’র অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর এয়ারপোর্ট থানাধীন ২৯ নং ওয়ার্ড কাশিপুর ইছাকাঠি এলাকায় মামলাবাজ এক ব্যাক্তির অত্যাচারে অতিষ্ঠ প্রবাসী পরিবারসহ এলাকার বেশ কিছু পরিবার । কাশিপুর এলাকার অবসর সেনা সদস্য পরিচয়দানকারী নুরুল ইসলাম খান ও তার মেয়ে জামাতা ভূমিদস্যুখ্যাঁত জব্বারের হয়রানী মূলক মামলা,হুমকি এবং উস্কানিমূলক কথাবার্তাসহ বিভিন্ন ধরনের অত্যাচারে অতিষ্ঠ অই এলাকার বহু সংখ্যাক পরিবার।

এয়ারপোর্ট থানার ২৯নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল হাসান পারভেজ অভিযোগে উল্লেখ করেন, ২৯ নং ওয়ার্ড কাশিপুর ইছাকাঠি এলাকার সাবেক সেনা সদস্য নুরুল ইসলাম তাদের পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও প্রাণনাশের হুমকি প্রদান করছে। চাকুরী থেকে অবসর নেয়ার পর পূর্ব ইছাকাঠীতে জমি কিনে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছিলেন। এর পর থেকেই নুরুল ইসলাম খানের নজর পরে প্রবাসীর জমির উপর।

সামান্য কিছু ঘটলেই প্রবাসীর বাড়িতে থাকা তার পিতা-মাতাকে নানা ধরনের গালিগালাজ ও নানা রকম হুমকি দিয়ে আসছিলেন। নুরুল করিম পারভেজের পিতার মৃত্যুর পর আরো বেপরোয়া হয়ে সরকারি বা সিটি কর্পোরেশনের কোন নিয়মকানুন না মেনেই দালান নির্মাণ করেন। প্রতিটি জমির সীমানা যেভাবে থাকে এখানে তার ব্যাতিক্রম করে দালান নির্মাণ করায় সিটি কর্পোরেশনে অভিযোগ দেয়া হয়। সিটি কর্পোরেশনে অভিযোগ দেয়ার পরে মামলাবাজ নুরুল ইসলাম,আরো ক্ষিপ্ত হয় এবং পারভেজের পরিবারকে একের পর এক প্রাননাশের হুমকি দেয়।

২০১৮ সালের মার্চ মাসে পারভেজ (রিয়াদ) থেকে ছুটিতে আসলে প্রকাশ্য জনতার সামনে তাকে এরূপ হুমকির কথার প্রমান পাওয়া যায় ” তুই খাইয়া-দাইয়া রেডি হয়,তুই ফাইলে পরছো,আমি কোন জায়গা দিয়া কি করমু কিছু ট্যারও পাবিনা” এরকম হুমকি দেওয়ার পরে পারভেজ তার পরিবারের নিরাপত্তার জন্য এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়রি করেন। এভাবে দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে পারভেজদের পরিবারের উপর বিভিন্ন কৌশলে ষড়যন্ত্রের জাল বুনে আসছে নুরুল ইসলাম খান।

উল্লেখ্য ২০১০ সালে নুরুল ইসলাম খানের বাসার এক নারী গৃহকর্মী ভাড়াটিয়া নুরুল ইসলামের কথা অনুযায়ী তার বাসা থেকে পারভেজদের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতে শুরু করেনীক পর্যায় সেই নারী গৃহকর্মী পারভেজদের বাসায় কাজের জন্য রাখা হয় এরপর নুরুল ইসলাম মহিলাকে দিয়ে পারভেজদের ঘরের সবাইকে খাবারের সাথে চেতনানাশক দ্রব্য মিশিয়ে অচেতন করে ঘরের সব মালামাল লুট করে নেয় নুরুল ইসলাম এমন অভিযোগও রয়েছে। বর্তমানে প্রবাসীর পরিবারটি বেঁচে থাকার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থার কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছেন

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net