শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে বিয়ের দাবিতে ডিভোর্স প্রবাসী স্বামীর বাড়িতে অনশন

বরিশালে বিয়ের দাবিতে ডিভোর্স প্রবাসী স্বামীর বাড়িতে অনশন

dynamic-sidebar

বাবুগঞ্জ প্রতিনিধি :: বরিশালের বাবুগঞ্জ পল্লীতে এক প্রবাসীর স্ত্রী স্বামীকে ডিভোর্স দিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে গিয়েও ব্যর্থ হয়ে ফের প্রবাসীর স্বামীর বাড়িতে অনশনের খবর পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার রহমতপুর ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামের শফিজউদ্দিন হাওলাদারের বাড়িতে। এ ঘটনায় গোটা এলাকায় চাঞ্জল্যকর সৃস্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওমান প্রবাসী মোঃ গোলাম মোস্তফা জলিল গত ৪ বছর ধরে ওমানে চাকুরি করার সুবাধে স্ত্রী পলি আক্তার তিন সন্তানের জননী ওলানকাঠী গ্রামের আনিচুর রহমান হাওলাদারের পুত্র চুন্নু হাওলাদার বিয়ের প্রলোভন দিয়ে অবৈধ সর্স্পক করে আসছে। এ ঘটনা এলাকায় জানাজানি হলে স্ত্রী পলি আক্তার গত বছর ৩০ নভেন্বর বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট/নোটারী পাবলিক এর মাধ্যমে পারিবারিক তালাক আইন ১৯৭৪ এর বিধান মতে প্রবাসী গোলাম মোস্তফা জলিলকে ডিভোর্স দেয় এবং ডিভোর্স ঘটনাটি ধামাচাপা রেখে প্রবাসীর পাঠানো টাকা ও স্বর্নঅলংকার নিয়ে চলতি বছরের ১১জানুয়ারী তিন সন্তানের জননী প্রেমিক মোঃ চুন্নু হাওলাদারের হাত ধরে পালিয়ে যায়।লম্পট চুন্নু হাওলাদার প্রেমিকার টাকা পয়সা আত্মাতের পর তাকে বিয়ে করতে রাজী না হওয়ায় পলিআক্তার প্রতারক প্রেমিকের বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ লম্ফট চুন্নু হাওলাদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন। দীর্ঘদিন হাজত খেটে জামিনে এসে পলি আক্তারের সাথে নয়া কৌশল করে প্রবাসী স্বামী গোলাম মোস্তফার বাড়িতে গিয়ে অনশন শুরু করলে সন্তানরা ও এলাকাবাসীর বকুনি দিয়ে পলি আক্তারকে ওই বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরিবার সূত্রে জানা গেছে প্রবাসী গোলাম মোস্তফা জলিল ১৯৯৮সালের ১৪ মে পিরোজপুর জেলার দক্ষিন গাজীপুর গ্রামের পাড়ের হাট এলাকার জবেদ আলীর মেয়ে পলি আক্তারকে বিয়ে করেন বাবুগঞ্জ উপজেলার সিংহেরকাঠী গ্রামের শফিজউদ্দিনের পুত্র গোলাম মোস্তফা জলিল । গোলাম মোস্তফা জলিলের মা মোসাঃ সেতারা বেগম জানান ৪ বছর হয়েছে তার ছেলে ওমানে যাওয়ার পর ওলানকাঠী গ্রামের চুন্নু হাওলাদার বিয়ের প্রলোভন দিয়ে তার পুত্র বধুর সাথে অবৈধ সস্পর্ক গড়ে ওঠায় ছেলের পাঠানো টাকা আত্মাসাত করে এবং ছেলেকে ডিভোর্স দিয়ে শুক্রবার তার বাড়িতে আসলে তার ঐরশের সন্তানরা এলাকাবাসীর সহযোগিতায় তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে।

এদিকে গোলাম মোস্তফা জলিল স্ত্রীর কুকর্মের ঘটনায় লজ্জায় এখন পযর্ন্ত দেশে ফিরে আসেনি।এলাকাবাসীর সূত্রে জানা গেছে লম্ফট চুন্নু হাওলাদার জামিনে এসে প্রেমিকের সাথে নয়া কৌশল করে এমন ঘটনা ঘটিয়েছে বলে তারা জানান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net