শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম

বরিশাল সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম

dynamic-sidebar

শামীম আহমেদ ॥ দীর্ঘ প্রায় সাড়ে চার বছর পর বিএনপি তৃনমূল গতিশীল করার লক্ষে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অনুযায়ী বরিশাল সদর উপজেলা বিএনপি কমিটির সাধারন সম্পাদকের পদ শুণ্য হয়ে পড়েছিল। দলের গঠনতন্ত্র বহির্ভূতভাবে সদর উপজেলা বিএনপি কমমিটির সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু দায়ীত্ব পালন করেন।

বিষয়টি দলের অসাংগঠনিক হওয়ার কারনে এবং দলের কর্মকান্ড বৃদ্বির লক্ষে দলের প্রথম যুগ্ম সম্পাদক হেদায়েতুল ইসলাম অপু তালুকদার সম্পাদকের দায়ীত্ব পালনে অপরাগতা লিখিতভাবে প্রদান করায় পরবর্তী যুগ্ম সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সেলিম মোল্লাকে কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বরিশাল সদর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সম্পাদক সম্পাদক হিসাবে অনুমতি প্রদান করেছে বরিশাল দক্ষিন জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন।

আজ ১৭ই এপ্রিল এই অনুমোদনের কাগজ বরিশাল সদর উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লার কাছে হস্তান্তর করা হয়।

এব্যাপারে দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন বলেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বরিশাল সদর উপজেলা বিএনপির রাজনীতি গতিশীল করার জন্যই সম্পাদকের শুণ্য পদে সেলিম মোল্লাকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়ীত্ব প্রদান করা হয়েছে।

ইতি যা নতুন নতুন করে সম্পাদক পদ পূরন করেন কমিটির অনুলিপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান,কেন্দ্রীয় বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর,যুগ্ম মহাসচিব এ্যাড.রুহুল কবির রেজভী,বিএনপি কেন্দ্রীয় সহ-সভাপতিদ মীর নাসির উদ্দিন,বরিশাল বিএনপি সাংগঠনিক সম্পাদক সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান কর্তৃক বরিশাল দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি’র দায়ীত্বপ্রাপ্ত এ্যাড বিলকিস জাহান শিরিন,জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন ও সদর উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মন্টু খানের নিকট প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ আগস্ট বরিশাল সদর উপজেলা সাধারন সম্পাদক ও বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যন কে.এম শহিদুল ইসলামের অকাল মৃত্যুতে পদটি শুণ্য হয়ে পড়ে ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net