শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে আসার সময় বিমানবন্দর থেকে পিস্তলসহ উপজেলা চেয়ারম্যান আটক

বরিশালে আসার সময় বিমানবন্দর থেকে পিস্তলসহ উপজেলা চেয়ারম্যান আটক

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে প্রবেশ করায় একজন উপজেলা চেয়ারম্যানকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে পূর্ব ঘোষণা ছাড়া একটি পিস্তল নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেন বাগেরহাটের চিতলমারী উপজেলার চেয়ারম্যান মোল্লা মুজিবর রহমান শামীম। তিনি নভোএয়ার (VQ997) ফ্লাইটে করে ঢাকা থেকে বরিশাল যেতে বিমানবন্দরে অভ্যন্তরীণ বিমানবন্দরে প্রবেশ করেন।

শাহজালাল বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক নূর সিদ্দিকী পরিবর্তন ডটকমকে বলেন, ‘মোল্লা মুজিবর রহমান শামীম অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশ করলেও কোনও ধরনের ঘোষণা দেননি।

নূর সিদ্দিকী জানান, বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা তার অস্ত্রটি শনাক্ত করেন। পরে জিজ্ঞাসাবাদে তিনি কোনও সদুত্তর দিতে পারেন নি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net