সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১৫

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে ট্রলারভর্তি ৫ লাখ চিংড়ি রেণুপোনাসহ ১৮ জন শ্রমিক আটক

বরিশালে ট্রলারভর্তি ৫ লাখ চিংড়ি রেণুপোনাসহ ১৮ জন শ্রমিক আটক

dynamic-sidebar

বরিশালে গলদা চিংড়ির রেণুপোনা বোঝাই একটি ট্রলারসহ ১৮ জন শ্রমিককে আটক করেছে কোস্টগার্ড। মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোররাতে সদর উপজেলার লাহারহাট সংলগ্ন কালাবদর নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বরিশাল সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্যামত জানান, ভোলা থেকে ট্রলার বোঝাই করে গলদা চিংড়ির বিপুল পরিমাণ রেণুপোনা পাঁচার হওয়ার খবরে কোস্টগার্ডের একটি টিম কালাবদর নদীতে অবস্থান নেয়। ভোর রাতে সন্দেহভাজন একটি ট্রলার আটকের পর তল্লাশি করে গলদা চিংড়ির ৫ লাখ রেণুপোনা পাওয়া যায়। এসময় রেণুপোনা বহনকারী ট্রলারসহ ১৮জন শ্রমিককে আটক করা হয়।

পরবর্তীতে দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net