বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে চাঁদার দাবীতে বখাটের হামলা, ব্যবসায়ী আহত

বরিশালে চাঁদার দাবীতে বখাটের হামলা, ব্যবসায়ী আহত

dynamic-sidebar

শামীম আহমেদ : জেলার গৌরনদী উপজেলার কাসেমাবাদ বাসষ্ট্যান্ডে চিহ্নিত বখাটের চাঁদার দাবীতে এক ব্যবসায়ী মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় কাসেমাবাদ বাজারের ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ওই বাজারের ইলেকট্রিক মালামাল ব্যবসায়ী সুমন খাঁন জানান, গত এক মাস পূর্বে কাসেমাবাদ গ্রামের মাসুদ সরদারের চিহ্নিত বখাটে পুত্র মৃদুল সরদার কাসেমাবাদ বাজারে ব্যবসা করতে হলে তার (সুমন) কাছে বিশ হাজার টাকা চাঁদা দাবী করে। সে কোন টাকা না দেওয়ায় প্রায়ই তাকে হুমকি দিয়ে আসছিলো।

তিনি আরও জানান, রবিবার দুপুরে হরিসেনা গ্রামের সুজন সরদার নামের এক লোকের কাছে মোবাইলের চার্জার বিক্রি করেন। এসময় চার্জারের ওয়ারেন্টি কার্ডে তারিখ লিখে দেয় ব্যবসায়ী সুমন। এঘটনার সূত্রধরে বখাটে মৃদুল সুমনকে মারধর করেন।

কাসেমাবাদ বাজারের একাধিক ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, স্থানীয় কিছু প্রভাবশালীর ছত্রছায়ায় বখাটে মৃদুল বিভিন্ন অজুহাতে প্রায়ই তাদেরকে উত্যক্ত করে আসছে। এবিষয়ে মৃদুল সরদারের মুঠোফোনে কয়েকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে ব্যবসায়ীরা বখাটে মৃদুলের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net