বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দকে পেটালো ঢাকার ইউনিয়ন নেতা

বরিশাল ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দকে পেটালো ঢাকার ইউনিয়ন নেতা

dynamic-sidebar

ছাত্র ইউনিয়ন নেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়ে আটকে মারধর করেছে ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সহ-সভাপতি বলে জানা গেছে।থানায় অভিযোগের ভিত্তিতে ২৯ এপ্রিল সদরঘাটে পুলিশ তদন্তে গেলে সেখানে উপস্থিত থাকা ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দ শম্পা, কিশোর, জয়দেব ও আশার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে শুভর সাথে থাকা ছেলেরা মারধর করে।

এতে জয়দেব ও কিশোর কর্মকার গুরুত্বর আহত হয়। পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে গেলে কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান নোবেল, ও সম্পাদক অনিক রায়ের উপস্থিতিতে মুচলেকায় ছেড়ে দেওয়া হয় আহতদের।

জানা গেছে, ছাত্র ইউনিয়ন বরিশাল জেলার সভাপতি সম্পা দাসের বিরুদ্ধে এক বছর আগের একটি অভিযোগ নতুন করে ২৮ এপ্রিল আশুলিয়া থানায় দায়ের করে ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সহ-সভাপতি এসএস চৌধুরী শুভ। তবে এবার অভিযোগে ভিন্নতা আনেন তিনি। শুভকে গালাগালি করে সম্পা এমন অভিযোগে করে জিডি করা হয়। জিডি করে বিকেলে ঢাকা সদরঘাট এলাকায় শুভ তার লোকজন নিয়ে বেধরক মারধর করে শম্পা, কিশোর, জয়দেব ও আশাকে।

বরিশাল জেলার সভাপতি সম্পা দাস জানায়, থানায় যে অভিযোগ দিয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। তার সাথে ২০১৭ সালে আমার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। কিন্তু বিভন্ন ধরণের তার দাবী পূরণ করতে না পারায় ক্ষুব্ধ ছিল। এরমধ্যে ২০১৮ সালে শুভ বরিশালেও বেড়াতে এসেছিল।

হামলার বিষয়ে সম্পা বলেন, আপনারা জানেন সোমবারের কাউন্সিলে বরিশাল থেকে মাত্র আমিই কেন্দ্রিয় কমিটিতে স্থান পেয়েছি।বরিশালের আরেক নেতা ছিলেন যিনি পদ-পদবী পাওয়ার জন্য জাের তদ্বির করেছে। কিন্তু সাংগঠনিক অক্ষমতার কারণে সে তা পায়নি। তিনি ক্ষুব্ধ হয়ে শুভকে দিযে হামলা করিয়েছে।

দুজনের প্রেমের সর্ম্পক স্বীকার করেছেন হামলায় অভিযুক্ত এসএস চৌধুরী শুভ। তিনি জানান, থানায় বিষয়টি মিমাংসা হয়েছে। তারপরও তারা আইনী পদক্ষেপ নিলে আমিও আইনীভাবে এগোবো। তিনি বলেন, এই ঝামেলা কেউ জানেতা না। জটিলতা তৈরী হয়েছে কেন্দ্রীয় কমিটির কারণে। আমি মৌখিক ও লিখিতভাবে অভিযোগ দিয়েছি।কিন্তু তারা সমাধান করেননি। যে কারণে আমার মোবাইল উদ্ধারে ওদের ধরে থানায় আনতে যাই। তখন তারা আমাদের ওপর হামলা করে। আমরাও পাল্টা হামলা চালাই।

এক বছর পরে থানায় কেন অভিযোগ দেওয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে বলেন, তখনতো প্রমাণ ছিল না। আমি প্রমাণের অপেক্ষায় ছিলাম। যখনই পেয়েছি তখন থানায় অভিযোগ দিয়েছি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net