রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:১০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নগরীতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছাত্রলীগ নেতা নির্জনকে কুপিয়েছে মাদক ব্যাবসায়ীরা

নগরীতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছাত্রলীগ নেতা নির্জনকে কুপিয়েছে মাদক ব্যাবসায়ীরা

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার : বরিশাল নগরীর ২১ নং ওয়ার্ড হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় বরিশাল মহানগর ছাত্রলীগ এবং ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ নির্জন (২৫)কে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। চাপাতি ও দা দিয়ে হত্যার উদ্দেশ্যে নির্জনের শরীর ও মাথায় এলোপাতাড়ি ভাবে বেশ কয়েকটি আঘাত করা হয়েছে। এতে তার মাথায় ১৮টি সেলাই লেগেছে।

এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। হাসপাতালে আহত নির্জনের পরিবারের সাথে কথা বললে তারা জানান, নির্জন প্রতিদিনের মতোই হাতেম আলী কলেজ ক্যাম্পাসে পড়াশোনা ও অবসর সময় পার করে।কলেজের ভিতর বহিরাগত কিছু ছেলেরা এসে মাদকের আখরা তৈরী করতে চেয়েছিল। এবং মাঝে মাঝে সন্ধ্যার পরে তারা কলেজের মধ্যে মাদক সেবনের একটি স্থান করে নিয়েছিল,এবং বিভিন্ন এলাকার মাদক সেবনকারীরা এখানে এসে মাদক ক্রয় করতো। এইসব বিষয় নির্জন জানতে পেরে তাদের বেশ কয়েকবার নিষেধ করেছিলো।

কিন্তু তারা তাদের মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছিল। একপর্যায়ে নির্জন তাদের পূনরায় মাদক ব্যাবসা বন্ধ করতে বললে তারা সংজ্ঞবদ্ধ হয়ে নির্জনের উপর হামলার পরিকল্পনা করতে থাকে। গত ৩০শে এপ্রিল সন্ধ্যার পরে নির্জন যখন বাসা থেকে গোরস্থান রোড ২১নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের দিকে যাওয়ার পথে তারা নির্জনকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে হামলাকারীরা নির্জনকে ফেলে রেখে সেখান থেকে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। নির্জনের পরিবার আরো জানায়, নির্জনকে হত্যার উদ্দ্যেশ্যে যে হামলা করা হয়েছে তার প্রেক্ষিতে বরিশাল আদালতে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর সাঈদ আহমেদ মান্নার বক্তব্যের জন্য ফোন দিলে তার নাম্বার বন্ধ পাওয়া যায় । এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আহতের স্বজনদের সঙ্গে পুলিশ সদস্যরা কথা বলেছেন, হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net