শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে বরিশালে ফোকাস গ্রুপের আলোচনা

প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে বরিশালে ফোকাস গ্রুপের আলোচনা

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে বরিশালে অনুষ্ঠিত হয়েছে ফোকাস গ্রুপের আলোচনা সভা। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল সার্কিট হাউস মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

উপস্থিত ছিলেন বিএম কলেজের সাবেক অধ্যাপক শাহ শাজেদা, বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস এর বিশেষ প্রতিনিধি মাহফুজা জেসমিনসহ স্থানীয় দৈনিক পত্রিকার প্রতিনিধিরা।

ফোকাস গ্রুপের আলোচনায় প্রধানমন্ত্রীয় ১০টি বিশেষ উদ্যোগ হচ্ছে- একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা।

সভায় জানানো হয়, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগকে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার। প্রধানমন্ত্রীর বিশেষ এই ১০টি উদ্যোগের ওপর পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন নিয়ে বই প্রকাশ করে বাংলাদেশ সংবাদ সংস্থা। যার নামকরন করা হয়েছে ‘উন্নয়ন সোপানে বাংলাদেশ-২’। আলোচনা সভা শেষে বইয়ের মোড়ক উন্মোচন করেন বিভাগীয় কমিশনারসহ অতিথিরা

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net