শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:০১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আগামীকাল রাতে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সম্ভাবনা

আগামীকাল রাতে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সম্ভাবনা

dynamic-sidebar

শুক্রবার (১০ মে) ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। আজ শনিবার সর্বনিম্ন তাপমাত্রা ২৯ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। দুই দিনের ব্যবধানে তাপমাত্রা বেড়েছে। এর প্রভাব পড়েছে জনজীবনেও। প্রচণ্ড গরমে রাজধানীবাসী যেন অতিষ্ঠ।

আবহাওয়া অধিদফতর বলছে, শনিবার বৃষ্টি হওয়া বা তাপমাত্রা কমার কোনো সম্ভাবনা নেই। তবে আগামীকাল রোববার রাতে বা তারপরে বৃষ্টি হতে পারে।

শুধু রাজধানী না, নোয়াখালী ও দিনাজপুর অঞ্চলসহ রাজশাহী ও খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এ অবস্থা অব্যাহত থাকতে পারে বলে জানাচ্ছে আবহাওয়া অধিদফতরের শনিবার সকাল ৯টা পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাস।

এ বিষয়ে আবহাওয়াবিদ হাফিজুর রহমান বলেন, ঢাকা শহরে আগামীকাল রাতে বা তার পরে বৃষ্টি হতে পারে। তবে আগামীকালের পর দেশের আরও অনেক জায়গাতে বৃষ্টি হতে পারে। বৃষ্টি হলে তখন তাপমাত্রাও কমবে।

শনিবার সকাল ৯টা পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসের তথ্য অনুযায়ী, দেশের উত্তর-পশ্চিমাংশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। অন্য জায়গায় তা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। সারা দেশে রাতের তাপমাত্রাও প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আজ সর্বনিম্ন তাপমাত্রা রয়েছে নেত্রকোনায়, ২২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। গতকাল ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net