সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৩১

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
ছাত্রলীগের বাধায়,রাস্তায় ইফতার করলেন ভিপি নুর

ছাত্রলীগের বাধায়,রাস্তায় ইফতার করলেন ভিপি নুর

dynamic-sidebar

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতার্মীদের বাধার মুখে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিল অনুষ্ঠান পণ্ড হয়ে গেছে।

এ অবস্থায় রাস্তায় ইফতার সেরে ঢাকার উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন ভিপি নুরুল হক। শনিবার রাত ৭টা ৪৩ মিনিটে আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেসে ঢাকায় রওনা হন নুর।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. মাঈনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, নিরাপদে এবং নির্বিঘ্নে একটি এসি বগিতে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন ভিপি নুর।

এর আগে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনে করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে নামেন ভিপি নুরুল হক। সেখান থেকে কড়া পুলিশি প্রহরায় জেলা শহরের মসজিদ রোডস্থ গ্র্যান্ড এ মালেক চাইনিজ রেস্টুরেন্টে যান তিনি। তবে ছাত্রলীগ নেতাকর্মীরা রেস্টুরেন্টে তালা দেয়ায় রাস্তায় ইফতার করেন তিনি।

এ সময় ভিপি নুরুল হক সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। কিন্তু কিছু অতিউৎসাহী এবং উগ্র নেতাকর্মীরা সবসময় বিশৃঙ্খলার চেষ্টা করেন। সেটা আমাদের কোটা সংস্কার এবং নিরাপদ সড়ক আন্দোলনে হেলমেট বাহিনী-হাতুড়ি বাহিনী নানা ভার্সনে আপনারা দেখেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের একজন নেতাকে প্রতিহত করার ঘোষণা দিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়কে অপমান করেছেন। তাদের কথাবার্তায় জঙ্গি কার্যক্রমমূলক আচরণ ফুটে উঠেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net