রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৫৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

ঈদে নতুন জামা চেয়ে বরিশালে এতিম বাচ্চাদের আকুতি!

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : আমাদের মা বাবা দুনিয়াতে নেই তাই বলে কি আমাদের ঈদ নেই! তাই বলে কি ঈদে আমরা নতুন জামা পরবো না? ঈদে তো সবাই নতুন জামা পরবে আমরা এতিম বলে কি নতুন জামা পরতে পারবো না?

কথা গুলো বলতে বলতে চোখের দু কোনা বেয়ে টপ টপ করে পানি পড়ছিল বরিশালের পলাশপুরের আদর্শ গুচ্ছগ্রামে রহমানিয়া কেরাতুল কোরআন নুরানী হাফিজি মাদ্রাসায় কোরআনের শিক্ষা নিতে আসা ছোট শিশু আল-আমীনের।

এই এতিমখানার ছোট এক শিশু রাসেল এ প্রতিবেদককে ক্ষোভের সাথে বলেন, ঈদে নতুন জামা না পেলে আমি ঈদের নামায পড়তেই যাবোনা। একই আক্ষেপ এই এতিমখানায় পড়তে আসা অন্য বাচ্চাদেরও। ঈদ যত কাছে আসছে ততই যেনো নতুন জামা না পাওয়ার ব্যাপারটা তত সামনে আসছে।

এই এতিমখানায় গত রমজানে দেয়া পাঞ্জাবী এখনও পড়ছেন প্রায় অনেক বাচ্চাই।বলছি বরিশাল পলাশপুরের আদর্শ গুচ্ছগ্রামে রহমানিয়া কেরাতুল কোরআন নুরানী হাফিজি মাদ্রাসা ও এতিমখানার কথা। এই এতিমখানায় প্রায় শতাধিক ৮৬ জন বাচ্চা কোরআনে হাফেজ হতে এসছেন। এদের প্রায় বেশির ভাগই এতিম।

এই এতিমখানায় থেকে খেয়ে তারা পবিত্র কোরআনের শিক্ষা নিচ্ছে। এই বাচ্চাগুলোর ১ টি পাঞ্জাবী হলেই প্রায় ১ বছর কেটে যায়। এই এতিমখানায় থাকা বাচ্চারা ঈদে নতুন জামার জন্য সমাজের হৃদয়বান ও বৃত্তবানদের দারস্থ হয়েছেন। তারা সমাজের হৃদয়বান ও বৃত্তবানদের কাছে ১ টি করে পাঞ্জাবী চান।

মাদ্রাসার পরিচালক মোঃ নুরুল ইসলাম ফিরোজী বলেন,আপনার দেয়া পাঞ্জাবী পড়ে শুধু ঈদের নামায নয় ঈদের পরেও প্রতিদিন ৫ ওয়াক্ত নামাযেই এই এতিমরা আপনার জন্য কোমলমতী দুটো হাত তুলে আপনার জন্য মহান আল্লাহপাকের দরবারে দোয়া করবে ইনশাআল্লাহ। আপনারা আপনাদের সমর্থন অনুযায়ী সাহায্য সহযোগিতা পাঠাতে এতিখানার বিকাশ নাম্বার: ০১৯২৪৬১২৯১৮ এই নাম্বারে সাহায্য পাঠিয়ে ছোট ছোট এতিম বাচ্চাদের মুখে হাঁসি ফোটাতে এগিয়ে আসুন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net