সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ইয়ুথ এনগেজমেন্ট প্রোগ্রাম এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত।

বরিশালে ইয়ুথ এনগেজমেন্ট প্রোগ্রাম এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত।

dynamic-sidebar

শাওন অরন্য : আজ ২৫ জুন মঙ্গলবার সকাল ১০ টায়। জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায়। বরিশাল সার্কিট হাউজ সম্মেলন কক্ষে। বরিশালে ইয়ুথ এনগেজমেন্ট প্রোগ্রাম এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল, রাম চন্দ্র দাস। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক বরিশাল, মোঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন এডিশোনাল এএসপি, আবদুর রব, চেয়ারম্যান সিএসই বিভাগ বরিশাল বিশ্ববিদ্যালয়, রাহাত হোসেন ফয়সাল, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামিলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা, এ এম জি করির ভুলুসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি ও বিভিন্ন প্রতিষ্ঠানের ইয়ুথরা এবং অন্যান্য অতিথিবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বরিশালে বিজনেস প্রসেসিং আউটসোর্সিং (বিপিও) এর বর্তমান অবস্থা, ভবিষ্যত পরিকল্পনা, আউটসোর্সিং সেক্টরের বিদ্যমান সমস্যা ও সমস্যা উত্তরণে করণীয় বিষয়ে উন্মুক্ত আলোচনার মাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net