সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
শিগ্রই বাগদান করছেন আলিয়া-রণবীর!

শিগ্রই বাগদান করছেন আলিয়া-রণবীর!

dynamic-sidebar

বিনোদন ডেস্ক : বলিউডে বর্তমানে সবচেয়ে চর্চিত প্রেমের জুটির একটি আলিয়া-রণবীর কাপুর জুটি। এই জুটির প্রেমের বয়স কম হলেও তাদের নিয়ে আলোচনা হয় অনেক। কারণ সম্পর্ক নিয়ে দুই তারকার কেউই বিশেষ লুকোছাপা করেন না। যদিও মাঝে তাদের সম্পর্কে ভাঙন ধরেছে বলে গুজব ছড়িয়েছিল। তবে শেষমেষ তা গুজবই থেকে যায়। কারণ সম্পর্ককে আরও পোক্ত করে এগিয়ে যাচ্ছেন আলিয়া-রণবীর।

তারই অংশ হিসেবে আগামী সেপ্টেম্বরেই এনগেজমেন্ট সেরে ফেলবেন তারা। এমন খবরই ভেসে বেড়াচ্ছে বলিউডের বাতাসে। আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ এক বন্ধু খবরটা জানিয়ে বলেছেন, আলিয়া এবং রণবীর সেপ্টেম্বর নাগাদ এনগেজমেন্টের প্ল্যান করছে। ‘ব্রহ্মাস্ত্র’-র নতুন শিডিউলের শুটিং শেষ করে ওরা দুজন এখন রণবীরের বাবা-মায়ের সঙ্গে দেখা করতে নিউইয়র্ক আছে। সেখানে ঋষিজির ক্যানসার চিকিৎসা চলছে।

রণবীর-আলিয়ার ওই বন্ধু আরও জানান, ৪ সেপ্টেম্বর রণবীরের বাবা ঋষি কাপুরের জন্মদিন। জন্মদিনটা দেশেই কাটাতে চান তিনি। আর সে সময়েই রণবীর-আলিয়ার এনগেজমেন্ট সেরে ফেলতে চান ঋষি। এ নিয়ে ভাট পরিবারের সঙ্গে আলোচনা করেছেন তিনি। জানা গেছে, এ ব্যাপারে ভাট পরিবারেরও আপত্তি নেই।

তবে এনগেজমেন্ট হলেও বিয়ে এ বছর হওয়ার খুব একটা সম্ভাবনা নেই।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net