রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

দক্ষিনাঞ্চলের ৭ ইউপিতে আ’লীগের মনোনয়ন পেলেন যারা

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। এ সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ’র মনোনয়ন বোর্ডের সদস্য ও পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। সভায় পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিতে প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়।

বরিশালে যারা মনোনীত হয়েছেন, পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নে মো. রুহুল আমিন অসীম, কাউখালী উপজেলার রঘুনাথপুর ইউনিয়নে কাজী রফিকুল ইসলাম, বেতাগী উপজেলা হোসনাবাদ ইউনিয়নে মো. খলিলুর রহমান খান, আমতলী উপজেলার আমতলী ইউনিয়নে মো. জাহিদুল ইসলাম, গৌরিচন্না সদর ইউনিয়নে মো. আব্দুল কুদ্দুস খান, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বগায় মো. মাহমুদ হাসান, ঝালকাঠি নলছিটি উপজেলার বাচনমহল ইউনিয়নে মো. সিরাজুল ইসলাম সেলিম মোল্লা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net