শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:২২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ময়নাতদন্ত শেষে বাড়িতে আনা হবে লাশ, আসরের পর জানাজা

ময়নাতদন্ত শেষে বাড়িতে আনা হবে লাশ, আসরের পর জানাজা

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধি : বরগুনায় স্ত্রীর সামনে রিফাত ফরাজী নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার চার নম্বর আসামি চন্দনকে আটক করেছে পুলিশ। বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তবে মামলার ৪ নম্বর আসামি চন্দনকে কখন, কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে তদন্তের স্বার্থে সে বিষয়ে কোনো তথ্য জানাতে রাজি হয়নি পুলিশ। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

আজ দুপুর নাগাদ ময়নাতদন্তের পর নিহতের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে বরগুনা আনা হবে বলে পারিবারসূত্রে জানা গেছে। নিহতের জানাজা বৃহস্পতিবার বাদ আসর তাদের নিজ বাড়িতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এদিকে এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জ ডিআইজি, বরগুনার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। এ বিষয়ে বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম বলেন, এমন একটি ঘটনা কিছুতেই মেনে নেওয়া যায় না। ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা গেছে। অভিযান চলছে। শিগগিরই অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

উল্লেখ্য, নিহত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net