রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরগুনায় রিফাতের কবর জিয়ারত করলেন বরগুনা-১ আসনের সংসদ শম্ভু

বরগুনায় রিফাতের কবর জিয়ারত করলেন বরগুনা-১ আসনের সংসদ শম্ভু

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধি : রিফাত শরীফের কবর জিয়ারত করলেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে রিফাতের বাড়ি ৬ নম্বর বুড়ির চর ইউনিয়নের ছোট লবনগোলা গ্রামের বাড়িতে এসে কবর জিয়ারত করেন তিনি। কবর জিয়ারত শেষে শোকাহত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি।

এসময় তার সঙ্গে বরগুনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাধবী দেবনাথ, ধর্ম বিষয়ক সম্পাদক আলতাফ মাওলানাসহ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

কবর জিয়ারত শেষে এমপি শম্ভু বলেন, রিফাত হত্যাকারী প্রধান আসামি নয়ন বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতার করে শাস্তির আওতায় আনা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net