রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৪০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঝালকাঠিতে ইউপি সদস্য দখল করে নিলো অন্যের বসতঘর

ঝালকাঠিতে ইউপি সদস্য দখল করে নিলো অন্যের বসতঘর

dynamic-sidebar

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলার গোবিন্দ ধ্ববল গ্রামের পৈত্রিক সম্পত্তি ভোগ দখলে স্থানীয় প্রভাবশালীরা বাধা দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী পরিবারের এস্কেন্দার আলী বিষয়টি সমাধানের জন্য ঝালকাঠি পুলিশ সুপার বরাবরে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, জেএল ৮২ নং তারপাশা মৌজায় খতিয়ান নং-২৭৪/১০০/১৮০ দাগ নং-২৭১, বিএস ৩৫৮ নং খতিয়ানের ৩২৪ নং দাগে এস্কেন্দার আলী ব্যাপারী বসবাস করতো। গত ২৪ মে ইউপি সদস্য ফরিদ, নাসিম, সোনা মনু, সেলিম, আনজু, শেফালী একতাবদ্ধ হয়ে জনৈক প্রভাবশালী এক আইনজীবী’র প্রশ্রয়ে মারধর করে বসতঘর থেকে নামিয়ে দিয়ে ঘর ও জমি দখল করে নিয়ে যায়।

ইউপি সদস্য ফরিদ ওই আইনজীবীর ভাতিজা। পৈত্রিক সূত্রে পাওয়া জমি ভোগ দখলের পরে প্রায় দেড় মাস পূর্বে আমাদের বের করে দেয়ায় এখন মানবেতর জীবপনযাপন করছেন বলে পুলিশ সুপারের কাছে ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net