শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:২১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
যৌন নিপীরন, শিশু ও নরী ধর্ষনের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

যৌন নিপীরন, শিশু ও নরী ধর্ষনের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি : সারা দেশে অব্যাহত যৌন নিপীরন, শিশু ও নরী ধর্ষনের প্রতিবাদে পিরোজপুরের নাজিরপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল সোমবার উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যলয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও সুশীল সমাজ এতে অংশগ্রহণ করেন। উপজেলার কনসার্ট ইম্পেরিয়াল ক্লাব নামের একটি স্বেচ্ছা সেবী সংগঠনের উদ্যোগে ওই সংগঠনের সভাপতি মো. হৃদয় খানের সভাপতিত্বে আজ সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠিত মাববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খান, বঙ্গমাতা সরকারী মহিলা কলেজের প্রভাষক মো. শাখাওয়াত হোসেন, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিরেন্দ্র নাথ মজুমদার, সিরাজুল হক সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো. শামিম হাসান, শেখ রাসেল ক্রীড়া চক্রের উপজেলা যুগ্ম সম্পাদক এস এম রোকনুজ্জমান, মাটিভাঙ্গা ডিগ্রী কলেজের ছাত্র মো. নাইমুল হোসেন, স্কুল ছাত্রী চাদনী আক্তার, ফারহানা খানম প্রমুখ।

মানববন্ধনের মাধ্যমে সারা দেশে অব্যাহত শিশু ও নারী ধর্ষন ও যৌন নিপীরনের প্রতিবাদ ও এর উপযুক্ত বিচারের দাবী জানানো হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net