শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে প্রস্তুতি সভা

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে প্রস্তুতি সভা

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুর জেলা প্রশাসনের আয়োজনে আজ সকালে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের হল রুমে জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা শেষে বিভিন্ন গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সিদ্ধান্তগুলো হচ্ছে- জেলা প্রশাসনের আয়োজনে আগামি ১৪ ও ১৫ আগস্ট দুই দিনব্যাপী জেলা সদর ও সদর উপজেলায় এক সঙ্গে শোক দিবসের বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। কর্মসূচির মধ্যে রয়েছে- শহরের বঙ্গবন্ধু চত্বর থেকে শোক র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, জাতীয় পতাকা অর্ধনমিত, মসজিদ-মন্দির ও গীর্জায় বিশেষ দোয়া ও মোনাজাত, আলোচনা সভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগীতাসহ বিভিন্ন অনুষ্ঠানমালা অন্তর্ভ ূক্ত রয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বিভাগের কর্মকর্তা, সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, এনজিও কর্মীসহ বিভিন্ন বিভাগের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net